• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইন সকলের জন্য সমান, আয়কর হানা প্রসঙ্গে ফের বিরোধীদের সমঝে দিলেন মোদী

সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন রাজ্যের বিরোধী রাজনৈতিক দলের নেতাদের বাড়িতে আয়কর হানা হয়েছে। এই হানাকে রাজনৈতিক স্বার্থে করা হামলা বলে বিরোধীরা অভিযোগ তুলেছে। সেই প্রসঙ্গেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানালেন, আইন সকলের জন্য সমান। যদি তিনি নিজে কিছু ভুল করে থাকেন তাহলে অবশ্যই তাঁর বাড়িতেও তল্লাশি চলা উচিত।

আইন সকলের জন্য সমান, আয়কর হানা প্রসঙ্গে ফের বিরোধীদের সমঝে দিলেন মোদী

মধ্যপ্রদেশের একটি জনসভায় কংগ্রেসকে দুর্নীতি নিয়ে আক্রমণ করে মোদী বলেন, কংগ্রেস সর্বক্ষণ দুর্নীতি করতে মুখিয়ে রয়েছে। এবং সেই টাকা রাহুল গান্ধীর নির্বাচনী প্রচারে ব্যবহার করা হচ্ছে। সম্প্রতি মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমল নাথের পরিচিত এক ব্যক্তির বাড়িতে আয়কর হানা হয়। সেই প্রসঙ্গে মোদী বলেন বিরোধীরা কাঁদছে কেন? নিরাপত্তা এজেন্সি গুলি তাঁদের বাড়িতে হানা চালাচ্ছে এইজন্যই কারণ তাঁরা ভুল করেছে।

যদি তিনি নিজেও কিছু ভুল করে থাকে তাহলে তাঁকেও ছাড়া উচিত নয় বলে মন্তব্য করেন মোদী। এদিকে সেন্ট্রাল বোর্ড অফ ডিরেক্ট ট্যাক্সেস জানিয়েছে, কুড়ি কোটি টাকা দিল্লির একটি বড় রাজনৈতিক দলের হেডকোয়ার্টারে পাঠানো হয়েছে। এমন একজনের বাড়ি থেকে পাঠানো হয়েছে যিনি তুঘলক রোডের বাসিন্দা।

মধ্যপ্রদেশে আয়কর হানার পরে কেন্দ্রের বিজেপির নেতৃত্বে সরকারকে কংগ্রেস আক্রমণ করে জানিয়েছে, রাজনৈতিক স্বার্থ চরিতার্থে ভোটের মধ্যে এই আয়কর হানা হয়েছে। এই প্রসঙ্গে কংগ্রেসকে আক্রমণ করে মোদী বলেছেন, এক তো তোমরা চুরি করো, তারপর গলার জোর দেখাও। মোদী নিজে গোলমাল করলে তাঁর ঘরেও আয়কর হানা হবে। কারণ আইন সকলের জন্য সমান।

English summary
Law is equal for all, PM Modi slams oppositions on IT raid issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X