• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) ২৬ অক্টোবর : সারাদিনের গুরুত্বপূর্ণ খবরগুলি একনজরে

  • By Oneindia Bengali Digital Desk
  • |

বেঙ্গালুরু, ২৬ অক্টোবর : প্রতিমুহূর্তে দেশের নানা প্রান্তে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। একঝলকে সেই সব খবর দেখে নিন ছবিতে।

জেএনইউ হস্টেল থেকে উদ্ধার গবেষক ছাত্রের মৃতদেহ

জেএনইউ হস্টেল থেকে উদ্ধার গবেষক ছাত্রের মৃতদেহ

একদিকে নাজিব আহমেদ নামের এক ছাত্র নিখোঁজ হওয়ার ঘটানায় উত্তপ্ত হয়ে রয়েছে জেএনইউ ক্যাম্পাস। এরই মধ্যে বিশ্ববিদ্যালয়ের হস্টেল থেকে এক গবেষক ছাত্রের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ছাত্রের নাম জে আর ফিলেমন। তিনি মণিপুরের বাসিন্দা ছিলেন। বেশ কয়েক দিন থেকে নিখোঁজ ছিলেন ওই ছাত্র বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতে হস্টেল থেকে তার দেহ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বেপরোয়া লড়ির ধাক্কায় মৃত্যু বৃদ্ধের

বেপরোয়া লড়ির ধাক্কায় মৃত্যু বৃদ্ধের

চারু মার্কেট এলাকায় বেপরোয়া লড়ির ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের। এই ঘটানায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। উত্তেজিত জনতা লড়িটিকে ঘিড়ে ভাঙচুর চালায়। পুলিশ ঘাতক লড়িটিকে আটক করেছে। এছাড়া বাগবাজার রাজবল্লভ পাড়ার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস ডিভাইডারে ধাক্কা মারে । এই ঘটানায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কলকাতায় প্রেমিকাকে গুলি, গ্রেফতার প্রাক্তন সেনাকর্মী

কলকাতায় প্রেমিকাকে গুলি, গ্রেফতার প্রাক্তন সেনাকর্মী

প্রেমে প্রত্যাখানের বদলা নিতে প্রেমে প্রেমিকার বাড়িতে চড়াও হয়ে গুলি চালাল প্রাক্তন সেনাকর্মী। মঙ্গলরাতে বেলেঘাটায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ প্রেমিকার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্ত সেনা কর্মীর নাম দিবাকর দে। অভিযুক্ত সেনাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঁশদ্রোণী মেট্রো স্টেশনে এসি রেকে আগুন

বাঁশদ্রোণী মেট্রো স্টেশনে এসি রেকে আগুন

সকাল ৯ টা নাগাদ বাঁশদ্রোণী মেট্রো স্টেশনে এসি রেকে আগুন লেগে যায়। এই ঘটানায় আতঙ্ক ছড়িয়ে পড়ে স্টেশন চত্বরে। হতাহতের কোনও ঘটনা ঘটেনি বলেই জানা গিয়েছে। যাত্রীদের নিরাপদে মেট্রো থেকে নামিয়ে আনা হয়েছে। আপাতত বন্ধ রয়েছে মেট্রো পরিষেবা।

দুর্ঘটনায় মৃত্যু সাঁতারুর

দুর্ঘটনায় মৃত্যু সাঁতারুর

দুর্ঘটনা কেড়ে নিল জাতীয় স্তরের প্রতিশ্রুতিমান সাঁতারু সার্থক মিত্রকে। মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় প্রাণ গেল মা-ছেলের। সোদপুর থেকে কোন্নগরের বাড়িতে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। মা তুলিকা মিত্র ছেলেকে পিছনে বসিয়ে স্কুটি চালাচ্ছিলেন। তখনই একটি ট্রাক পিছন থেকে ধাক্কা মারে স্কুটিতে। ঘটনাস্থলেই প্রাণ হারান সার্থক ও তার মা। এবছরই সাবজুনিয়র ন্যাশনালে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছিল সার্থক।

English summary
Latest News Update : October 25, 2016 in Pic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X