• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
LIVE

LIVE সারাদিনের নিউজ আপডেট ২৬ ফেব্রুয়ারি : দিল্লিতে হিংসায় মৃতের সংখ্যা বেড়ে ২৭

দিল্লির উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশেষ পুলিশ কমিশনার নিয়োগের সিদ্ধান্ত নিল কেন্দ্র। সেন্ট্রাল রিজার্ভ ফোর্সের অফিসার এস এন শ্রীবাস্তবকে এই পদে নিয়োগ করা হয়েছে। উত্তর-পূর্ব দিল্লির পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে অক্ষম হয়েছে দিল্লি পুলিশ। এখনও পর্যন্ত হিংসার জেরে প্রাণ হারিয়েছেন ২৭ জন। জখম অন্তত ২০০ যাদের মধ্যে ৪৮ জন পুলিশ কর্মী রয়েছে বলেও জানা গিয়েছে।

দিল্লিতে সিএএ হিংসায় ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা

Newest First Oldest First
8:43 PM, 26 Feb
জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করলেন দিল্লির সামগ্রিক পরিস্থিতি নিয়ে।
8:39 PM, 26 Feb
উত্তর-পূর্ব দিল্লির বিক্ষুব্ধ এলাকা ঘুরে দেখলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোডিয়া।
4:15 PM, 26 Feb
আরএসএস আর বিজেপিকে একহাত নিয়ে ইমরা খানের টুইট 'ভারতে বর্তমান পরিস্থিতিতে আমরা দেখছি নাৎসি-অনুপ্রাণিত ভাবনা কিভাবে একটি পরমাণু শক্তিধর দেশকে গ্রাস করছে যার মধ্যে বসবাস করেন কয়েক কোটি মানুষ।..'
4:14 PM, 26 Feb
দিল্লির পরিস্থিতি সামনে উঠতে তৎপর কেন্দ্র, তখন পাকিস্তান থেকে ইমরান খান টিপ্পনি কাটলেন ভারতের রাজধানীর পরিস্থিতি নিয়ে।
3:53 PM, 26 Feb
দিল্লিতে হিংসার জেরে আরও দুই জনের মৃত্যুর খবর সামনে এল। এই নিয়ে সিএএ সংঘর্ষের জেরে দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২২।
3:14 PM, 26 Feb
২০০২ সালের গুজরাত দাঙ্গার সঙ্গে দিল্লি হিংসার তুলনা টানলেন মহারাষ্ট্রের এনসিপি নেতা নবাব মলিক।
2:44 PM, 26 Feb
কংগ্রেস ওয়ার্কিং কমিটি বুধবার বৈঠকে বসে দিল্লির পরিস্থিতি নিয়ে। এই বৈঠক শেষে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং তাঁর সরকারকেও তোপ দাগা হয় কংগ্রেসের পক্ষ থেকে।
2:44 PM, 26 Feb
দিল্লিতে স্বাভাবিক অবস্থা ফেরাতে ব্যর্থ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগ দাবি করা হল কংগ্রেসের পক্ষ থেকে।
2:43 PM, 26 Feb
কাশ্মীরে অবস্থিত আইএসআইএস জঙ্গিরা সিএএ বিরোধী বিক্ষোভকে জেহাদের রূপ দিতে উদ্যোগ নিচ্ছে।
2:43 PM, 26 Feb
ভারতীয় গোয়েন্দারা এই মুহূর্তে দেশের ১ হাজারটি ফোন কল ট্রেস করছেন। যার সূত্র ধরে দিল্লি হিংসাক ইন্ধনকারীদের খুঁজে পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে। এই সূত্রে জম্মু কাশ্মীরের যোগাযোগের সম্ভবনাও উড়িয়ে দিচ্ছেন না গোয়েন্দারা।
2:43 PM, 26 Feb
জানা গিয়েছে, পাকিস্তান থেকে জাল নোট আসতেই সেই টাকার গোছা নিয়ে ভারতে অবস্থিত পাকিস্তানি গুপ্তচরদের স্লিপার সেল কাজ শুরু করে দিচ্ছে। কয়েকজনকে সরকার বিরোধী সিএএ বিক্ষোভে নজরদারির জন্যও রাখা হচ্ছে বলে খবর।
2:43 PM, 26 Feb
জানা গিয়েছে, দুবাই থেকে নেপাল হয়ে ভারত সীমান্ত দিয়ে ঢুকে যাচ্ছে পাকিস্তানি জাল নোট। গোয়েন্দাদের দাবি , পাকিস্তানের করাচিতে এই ভারতীয় জাল নোটের বিশাল রমরমা।
2:42 PM, 26 Feb
গোয়েন্দা সূত্রের দাবি, পাকিস্তান অত্যন্ত উচ্চ পর্যায়ের জাল নোট বানাতে শুরু করেছে। আর সেই জাল নোটের আঁতুর ঘর দুবাই। ভারতের নোটের যে ৯ টি বৈশিষ্ট রয়েছে তার মধ্যে ৭ টিই ধরে ফেলেছে পাকিস্তান। আর সেই সূত্র ধরেই পাকিস্তান এবার ক্রমাগত জাল নোট বানিয়ে যাচ্ছে, যা ভারতে এসে পৌঁছে যাচ্ছে এক প্রতিবেশী দেশের সীমান্ত দিয়ে।
2:42 PM, 26 Feb
সাম্প্রতিক এক রিপোর্টের দাবি, দিল্লিতে উত্তরপূর্ব দিকের জেলায় যে হিংসার পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে মদত রয়েছে পাকিস্তানের গুপ্তচরসংস্থা আইএসআই-র স্লিপার সেলের। ভারতে পাকিস্তানি গুপ্তচররা যে দিল্লির উত্তাল পরিস্থিতিকে উস্কানি দিচ্ছে , তার প্রমাণ গোয়েন্দাদের হাতে এসে গিয়েছে।
2:08 PM, 26 Feb
দিল্লিতে হিংসার বলি হলেন এক গোয়েন্দা অফিসারও। দিল্লির চাঁদবাগ এলাকার একটি নালা থেকে তাঁর পরিত্যক্ত দেহ উদ্ধার করে পুলিস। মৃত অফিসারের নাম অঙ্কিত শর্মা(২৬)। দিল্লিতে সিএএ বিরোধী হিংসায় এখনও পর্যন্ত ২০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।
2:04 PM, 26 Feb
দিল্লিতে শান্তি বজায় রাখার জন্য সাধারণ জনগণের কাছে আবেদন রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
12:01 PM, 26 Feb
'ভারত মাতা কি জয়, যাঁরা বলবেন তাঁরাই দেশে থাকতে পারবেন', দিল্লি হিংসা নিয়ে মত জয়রামের।
12:01 PM, 26 Feb
দিল্লিতে সিএএ নিয়ে সংঘর্ষের মধ্যেই মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের বাড়ি ঘেরাও জামিয়া প্রাক্তনীদের।
12:00 PM, 26 Feb
শাহিনবাগ নিয়ে শুনানি স্থগিত রাখল সুপ্রিমকোর্ট।
11:02 AM, 26 Feb
পুলিশ পারছে না। সেনা ডাকা হোক। এমনই দাবি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখবেন বলে জানালেন অরবিন্দ কেজরিওয়াল।
10:19 AM, 26 Feb
দিল্লির পরিস্থিতি পর্যালোচনা করতে বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রিসভা। উপস্থিত থাকবেন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।
10:18 AM, 26 Feb
দিল্লিতে সংঘর্ষে মৃত আরও ১। মোট মৃতের সংখ্যা বেড়ে ১৮।
9:50 AM, 26 Feb
ইতিমধ্যেই গোষ্ঠী সংঘর্ষের মধ্যে দিল্লির সর্বাধিক ক্ষতিগ্রস্ত অঞ্চলে আইন শৃঙ্খলা রক্ষার জন্য স্পেশাল সেল, ক্রাইম ব্রাঞ্চ এবং অর্থনৈতিক অপরাধ শাখার (ইডাব্লু) তরফ থেকে প্রায় ৩৫ কোম্পানি আধাসামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে।
9:50 AM, 26 Feb
নাগরিকত্ব সংশোধনী আইনকে ঘিরে শুরু হওয়া উত্তর-পূর্ব দিল্লির হিংসা ক্রমেই হাতের নাগালের বাইরে চলে যাচ্ছে দিল্লি পুলিশের। এহেন পরিস্থিতিতে কেন্দ্রের কাছে অতিরিক্ত বাহিনী মোতায়েন করার আর্জি পেশ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।
9:49 AM, 26 Feb
দিল্লিতে দুষ্কৃতী দেখলেই গুলি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে।
9:49 AM, 26 Feb
দিল্লির মৌজপুর, বাবরপুর, কবিরনগর, পশ্চিম জ্যোতি নগর, গোকুলপুরীর গলিতে এই হিংসার ছবি নজরে পড়েছে। লোহার রড, লাঠি, ছোট ছোট টুকরো টুকরো করে ভাঙা ইটকে অস্ত্র হিসাবে ব্যবহার করছে বিক্ষোভকারীরা।
9:49 AM, 26 Feb
দিল্লির পরিস্থিতির পর্যালোচনা করতে রবিবার থেকে এখনও পর্যন্ত তিন বার বৈঠক ডেকেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
9:48 AM, 26 Feb
উত্তর-পূর্ব দিল্লির পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে অক্ষম হয়েছে দিল্লি পুলিশ। এখনও পর্যন্ত হিংসার জেরে প্রাণ হারিয়েছে ১৭ জন। জখম অন্তত ২০০ যাদের মধ্যে ৪৮ জন পুলিশ কর্মী রয়েছে বলেও জানা গিয়েছে।
9:48 AM, 26 Feb
দিল্লির উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশেষ পুলিশ কমিশনার নিয়োগের সিদ্ধান্ত নিল কেন্দ্র। সেন্ট্রাল রিজার্ভ ফোর্সের অফিসার এস এন শ্রীবাস্তবকে এই পদে নিয়োগ করা হয়েছে।

English summary
Latest live breaking news updates of 26th February 2020 of West Bengal, Kolkata and India in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X