• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রধানমন্ত্রী মোদীকে খুনের পরিকল্পনা লস্করের স্লিপার সেলের, নেপথ্যে মাস্টারমাইন্ড হাফিজ সঈদ

  • |
Google Oneindia Bengali News

ইন্টারনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স ব্যুরোর একটি রিপোর্ট সকলকে চমকে দিয়েছে। তাতে বলা হয়েছে, লস্কর ই তৈবা জঙ্গি গোষ্ঠীর স্লিপার সেলের সদস্যরা দেশের সবচেয়ে সুরক্ষিত এলাকা ল্যুটয়েন জোন-এ নজরদারি চালাচ্ছে। সেখানে নরেন্দ্র মোদীর গতিবিধির ওপরে নজর রাখা হচ্ছে। কোন কোন পথে এই এলাকায় মোদী যাতায়াত করেন তা ছকে ফেলা হচ্ছে।

মোদীকে টার্গেট

মোদীকে টার্গেট

মোদীর বাসভবন ৭ লোক কল্যাণ মার্গ থেকে সাউথ ব্লকের অফিস পর্যন্ত যে রাস্তা তা জঙ্গিদের নজরে রয়েছে। লস্করের আত্মঘাতী জঙ্গিদের নির্দেশ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করার জন্য। টাইমস নাও সংবাদমাধ্যমে এমনই খবর ফাঁস করা হয়েছে।

হাফিজের নির্দেশ

হাফিজের নির্দেশ

আর এক্ষেত্রেও নির্দেশ এসেছে মুম্বই হামলার মূল চক্রী তথা আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হাফিজ সঈদের কাছ থেকে। এই হাফিজই নাকি লস্করের জঙ্গিদের নির্দেশ দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রীকে খুন করার জন্য।

হেডলির রেইকি

হেডলির রেইকি

এর আগে মুম্বই হামলার অন্যতম চক্রী ডেভিড হেডলি দিল্লি ও মুম্বইয়ে রেইকি করে গিয়েছে। তাকে বিভিন্ন সরকারি অফিস, দফতর ও দ্রষ্টব্য স্থান রেইকি করার নির্দেশ দেওয়া হয়। সে দিল্লি ও মুম্বই দুই জায়গাতেই রেইকি চালায়।

নজরে অনেকেই

নজরে অনেকেই

শুধু প্রধানমন্ত্রী নন, লস্কর, জঈশ, হিজবুল জঙ্গি সংগঠনগুলি বড় বড় ভিভিআইপিকেও নিজেদের টার্গেট করে রেখেছে অনেকদিন ধরেই। এই ইসলামিক জঙ্গি সংগঠনগুলি একসঙ্গে ভারতে নাশকতার ছক কষছে। তাদের মূল টার্গেটে রয়েছেন প্রধানমন্ত্রী মোদীই।

নজর মোদীর ওপরে

নজর মোদীর ওপরে

এই বছরের মে মাসেই গুজরাতের সন্ত্রাস দমন শাখা উবেদ আহমেদ মির্জা ও মহম্মদ কাশিম স্টিম্বারওয়ালা নামে দুই আইএস সন্দেহভাজনকে গ্রেফতার করে। তারা নরেন্দ্র মোদীকে খুনের পরিকল্পনা করেছিল। এই দুজনই ভারতের বাসিন্দা। রাশিয়া থেকে আনা স্নাইপার রাইফেল দিয়ে মোদীকে খুনের চেষ্টা করছিল দুই জঙ্গি বলে পুলিশ জানায়।

English summary
Lashkar-e-Taiba tracking PM Narendra Modi to assassinate him on Hafiz Saeed’s order
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X