• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌দিল্লির এইমসে ভর্তি লালু প্রসাদ যাদব, পাশে রয়েছে স্ত্রী সহ গোটা পরিবার

আর রাঁচিতে রাখার ঝুঁকি নিলেন না রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের ডাক্তাররা৷ এয়ার অ্যাম্বুলেন্স করে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে শনিবার রাতেই দিল্লির এইমসে উড়িয়ে আনা হল ৷ আরজেডি প্রধানকে এইমসের কার্ডিওথোরাসিস সেন্টারের ক্রিটিকাল কেয়ার ইউনিটে পর্যবেক্ষণে রাখা হয়েছে। লালু প্রসাদের স্ত্রী রাবড়ি দেবী এবং দলের সহকর্মী ভোলা যাদব সহ পরিবার–বন্ধুরা হাসপাতালে রয়েছেন।

সংকটজনক লালু প্রসাদ, ভর্তি করা হল দিল্লি এইমসে

‌দিল্লির এইমসে ভর্তি লালু প্রসাদ যাদব, পাশে রয়েছে স্ত্রী সহ গোটা পরিবার

পশুখাদ্য কেলেঙ্কারির একাধিক মামলায় ২০১৮ সালে জেল হয় লালুর। শরীরের একাধিক সমস্যার কারণে তাঁর চিকিৎসা চলছিল রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স হাসপাতালে। শনিবার তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। লালুর চিকিৎসকরা তাঁকে এইমসে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেন। রিমসের ডিরেক্টর ডাঃ কামেশ্বর প্রসাদ আগে বলেছিলেন, '‌লালু প্রসাদের গত ২দিন ধরে নিঃশ্বাসের সমস্যা হচ্ছে। শুক্রবার তাঁর নিউমোনিয়া ধরা পড়ে। তাঁর বয়সের কথা চিন্তা করে আমরা তাঁকে এইমসে পাঠানোর সিদ্ধান্ত নিই আরও ভালো চিকিৎসার জন্য।’‌ লালু প্রদাস এখন কার্ডিওলজিস্ট ডাঃ রাজেশ যাদবের তত্ত্বাবধানে রয়েছেন। রবিবার তাঁকে দেখতে হাসপাতালে আসেন দলের সহকর্মী ও আরজেডির জাতীয় সাধারণ সম্পাদক ভোলা যাদব। লালুর বড় কন্যা মিশা যাদব হাসপাতালেই র‌য়েছেন।

রাবড়ি দেবী, লালুর ছেলে তেজস্বী ও মিশা ভারতী শনিবার রাত ১২টা পর্যন্ত লালুর সঙ্গেই ছিলেন। আরজেডি নেতা রাতে ও সকালে খাবার খেয়েছেন বলে জানা গিয়েছে।

'পিসি' সম্বোধনের জবাবে 'কাকু' আখ্যা অমিতকে! নুসরতের টুইট-বাণে সংঘাত নয়া মোড় নিচ্ছে সোশ্যাল মিডিয়ায়

English summary
lalu yadav under observation at aiims
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X