• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলে ছট পুজো পালন করলেন না লালু প্রসাদ

জেলে ছট পুজো পালন করলেন না লালু প্রসাদ
রাঁচি, ৭ নভেম্বর : উৎসবের মরশুমটা মোটেই ভাল কাটছে না বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের। জেলে যাওয়ার কারণে দীপাবলি তো বটেই ছট পুজোও পালন করতে পারবেন না লালু।

বৃহস্পতিবার বিরসা মুন্ডা সেন্ট্রাল জেলের সুপারিনটেন্ডেন্ট ডি প্রধান বলেন জেলে ছট পুজো দেখতে পারবেন না লালু। সাধারণত ছট পুজোয় প্রত্যেক বছর উপোশ করে রীতি নীতি মেনে পুজো করেন রাষ্ট্রীয় জনতা দলের এই প্রবীন নেতা। কিন্তু এবছর উপোশ রাখেননি তিনি। এমনকী উপাচারের জন্য কোনওরকম সামগ্রীও চাননি জেল কতৃর্পক্ষের কাছ থেকে। রোজকার মতো লালু এদিনও খাবার খেয়েছেন বলে জেলসূত্রের খবর।

পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষি সাব্যস্ত হওয়ায় লালুর ৫ বছরের কারাদণ্ড ও ২৫ লক্ষ টাকার জরিমানার নির্দেশ দিয়েছে আদালত। তার পর থেকেই বিরসা মুন্ডা সেন্ট্রাল জেলে রয়েছেন লালু। খারিজ হয়েছে লোকসভার সদস্যপদও। জেলে এখন দৈনিক ১৪ টাকা হিসাবে মালির কাজও করছেন রাষ্ট্রীয় জনতা দলের প্রধান।

এদিকে ছট পুজোয় স্বামীকে পাশে না পেয়ে বেজায় মন খারাপ লালু-পত্নী রাবড়ির। প্রত্যেকবছর ছট পুজোর তদারকি নিজেই সামলান লালুজি। এবার ওনার অনুপস্থিতি প্রতি মূহূর্তে উপলব্ধি করতে পারছি, জানালেন রাবড়ি। লালু জেলে যাওয়ার পর দলের দায়িত্ব সামলেছেন তাঁর স্ত্রী তথা বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়িদেবী। জানিয়ে দিলেন বিচার ব্যবস্থার উপর পূর্ণ আস্থা রয়েছে । খুব শীঘ্রই লালুজি ফিরে আসবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

English summary
Lalu not to celebrate Chhath festival in jail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X