• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সুস্মিতার সঙ্গে ডেট নিয়ে জনগণের প্রতিক্রিয়া, কার্টুন দিয়ে বোঝালেন ললিত মোদী

Google Oneindia Bengali News

টিনসেল টাউন এখন সরগরম ললিত মোদী ও সুস্মিতা সেনের লাভ স্টোরি নিয়ে। এই নিয়ে নানান জন বলছে নানান ধরনের কথা। সোশ্যাল মিডিয়ায় দেদার সমালোচিত হচ্ছে তাঁদের এই সম্পর্ক। তবে খোরাকের বিষয় হতে কেমন লাগে তা এবার বুঝিয়ে দিতে কার্টুনের সাহায্য নিলেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী। সোমবার তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই কার্টুনটি শেয়ার করেন। এই ছবি শেয়ার করে তিনি জানিয়েছেন যে তিনি বিতর্কের সৃষ্টি করেন।

ললিত মোদী কার্টুন শেয়ার করলেন

প্রসঙ্গত, দু'‌সপ্তাহ আগে ললিত মোদী তাঁর সঙ্গে প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের ডেটিং করার খবর ঘোষণা করে ইন্টারনেট কাঁপিয়ে দেন। সোমবার এই কার্টুন শেয়ার করে ললিত মোদী লেখেন, 'অনুমান করুন আমি বিতর্ক সৃষ্টি করি-কিন্তু এইরকম গুরুত্ব সহকারে'‌। এই ছবিতে দেখা গিয়েছে, এক ব্যক্তি খবরের কাগজ পড়ছেন এবং তাঁর ঘুমন্ত বন্ধুকে বলছেন মুদ্রাস্ফীতি, গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি সহ আরও অনেক খবর কিন্তু তাঁর সেই ঘুমন্ত বন্ধু কিছুতেই পাত্তা দিলেন না। কিন্তু যখনই ওই ব্যক্তি খবরের কাগজে ললিত-সুস্মিতা প্রেম করছেন পরেন, অমনি পাশে ঘুমিয়ে থাকা বন্ধু জেগে ওঠেন এবং চিৎকার করে জিজ্ঞাসা করেন, '‌কী?‌ কীভাবে সম্ভব?‌' এই কার্টুন পোস্ট হওয়ার পর নেটিজেনদের প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে।

১৪ জুলাই টুইটারে সুস্মিতা সেনের সঙ্গে একগুচ্ছ ছবি দিয়ে ললিত মোদী তাঁদের ডেটিংয়ের কথা ঘোষণা করেন। যা প্রকাশ্যে আসার পর তোলপাড় হয়ে যায়। অনেকেই এই অসম প্রেম নিয়ে প্রশ্ন তুলতে থাকেন। তবে এরপরই সুস্মিতা সেন তাঁর ইনস্টা পোস্টে জানান যে তিনি বিয়ে বা রিং নয়, তিনি এখন চারপাশে প্রচুর ভালোবাসা নিয়ে রয়েছেন। তবে সোমবার ললিত মোদীর এই কার্টুন ফের প্রশ্ন তুলে দিল প্রেমের অধিকার নিয়ে, দু'‌জন সমমনস্ক মানুষ কী একে-অপরের সুখ-দুঃখের সঙ্গী হতে পারেন না।

English summary
Lalit Modi posted a cartoon about people's reactions while dating Sushmita Sen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X