• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখে শান্তি নাকি যুদ্ধের পরিস্থিতি তৈরি হচ্ছে! প্রশ্ন উঠতেই বায়ুসেনা প্রধান দিলেন জবাব

লাদাখে শান্তি বিরাজ করছে , নাকি যুদ্ধ পরিস্থিতি রয়েছে? এই প্রশ্নের জবাবে রীতিমতো কৌটবহলে রেখেছে সাধারণ দেশবাসীকে। যেখানে ক্রমাগত শীতকালীন যুদ্ধের প্রস্তুতি লাদাখে শুরু হয়েছে, সেখানে ক্রমাগত পরিস্থিতি নিয়ে উদ্বেগ শুরু হয়েছে। এমন অবস্থায় লাদাখ পরিস্থিতি নিয়ে মুখ খুললেন বায়ুসেনা প্রধান চিফ মার্শাল আরকেএস ভাদুরিয়া।

 কেমন পরিস্থিতি লাদাখে?

কেমন পরিস্থিতি লাদাখে?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে চিফ মার্শাল ভাদুরিয়া জানান, লাদাখে না শান্তি বিজার করছে, না যুদ্ধের পরিস্থিতি রয়েছে। এই দু'য়ের মাঝে এক অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়েছে।

 তৈরি রয়েছে বায়ুসেনা!

তৈরি রয়েছে বায়ুসেনা!

ভারতের বায়ুসেনা ক্রমাগত নিজেদের তৈরি রাখছে যাবতীয় পরিস্থিতির জন্য ।এদিন লাদাখ সম্পর্কে বলতে গিয়ে একথা বলেন, এয়ার মার্শাল। তিনি জানান, রাফালের সঙ্গে চিনুকের জোড়া দাপট লাদাখে ভারতীয় বায়ুসেনাকে শক্তিশালী জায়গায় রাখছে বলে দাবি চিফ মার্শালের।

 আকাশপথে ক্ষেপণাস্ত্রে জোর

আকাশপথে ক্ষেপণাস্ত্রে জোর

লাদাখে ভারত আকাশপথে ক্ষেপণাস্ত্রে বারবার জোর দিচ্ছে। আর সেকারণেই ড্রোনগুলিকে বাড়তি শক্তিশালি করতে প্রযুক্তির ওপর নির্ভরশীলতা বাড়াচ্ছে ভারতীয় সেনা। এবিষয়ে মার্কিন ড্রোন ও ইজরায়েলের হেরন বড়সড় ভূমিকা পালন করছে।

 লাদাখে ট্যাঙ্ক মোতায়েন

লাদাখে ট্যাঙ্ক মোতায়েন

লাদাখের সবচেয়ে উঁচু এলাকায় যুদ্ধ ট্যাঙ্ক টি ৭০ ও টি ৯০ যুদ্ধট্যাঙ্ক মোতায়েন করা হয়েছে। যে এযাবৎকালে লাদাখে সেভাবে দেখা যায়নি। ফলে ক্রমাগত লাদাখ নিয়ে আশঙ্কার মেঘ গাঢ় হচ্ছে।

মদহীন 'শুখা' বিহারকে ক্রমেই জাপটে ধরেছে মাদকের শুকনো নেশা! ভোটের মুখে কড়া চ্যালেঞ্জ নীতীশের সামনে

English summary
Ladakh stand off situation, Air Chief says uneasy status continues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X