India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'২০২৩ আমাদের', কমিশন-পুলিশকে আক্রমণ করে টুইট কুণালের! বাম-তৃণমূল আঁতাতের অভিযোগ বিজেপির

Google Oneindia Bengali News

২০২৪ এর লক্ষ্যে এগিয়ে যাচ্ছে তৃণমূল। ইতিমধ্যে দেশের একাধিক রাজ্যে নিজেদের সংগঠনকে ছড়িয়ে দিচ্ছে তাঁরা। আর সবার আগে ত্রিপুরাই টার্গেট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে। আর সেই লক্ষ্যে সেখানে কাজ করে চলেছে অভিষেক এন্ড কোংয়ের কাছে। ২৪ এর লোকসভার আগে ২৩ এর ত্রিপুরা নির্বাচন যথেষ্ট গুরুত্বপূর্ণ কাছে।

দেশের অন্যতম ছোট রাজ্যে মাটি কামড়ে থেকে সংগঠনকে মজবুত করার কাজ চালাচ্ছেন তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

অ্যাসিড টেস্ট তৃণমূলের কাছে

অ্যাসিড টেস্ট তৃণমূলের কাছে

ত্রিপুরা বিধানসভাকে মাথায় রেখে সে রাজ্যে এগোলেও এবার পুর নির্বাচনেও লড়াই করার সিদ্ধান্ত নেয়। পুর নির্বাচনের একাধিক আসনে প্রার্থী দেয় তাঁরা। আর এরপর থেকে লাগাতার হামলা। তৃণমূল প্রার্থীদের উপর একের পর এক জায়গাতে হামলার ঘটনা ঘটে। শুধু তাই নয়, সায়নী সহ একাধিক তৃণমূল নেতার বিরুদ্ধে একের পর এক মামলা হয়। বিজেপির বিরুদ্ধে প্রচার করতে না দেওয়ার অভিযোগ তোলে তৃণমূল। দফায় দফায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় তাঁরা।

হাড্ডাহাড্ডি লড়াই

হাড্ডাহাড্ডি লড়াই

ত্রিপুরা জুড়ে জয়জয়কার বিজেপির। পুরসভা, কর্পোরেশন এবং পঞ্চায়েতেও জয়জয় বিজেপি প্রার্থীদের। কিন্তু বিজেপি জয় পেলেও উদ্বেগ বাড়ছে বিপ্লব দেব সরকারের। এমনটাই মত রাজনৈতিকমহলের। কারন । পুর নির্বাচনের ফলাফলে আমবাসা পুর পরিষদে একটি আসন দখল করেছে তৃণমূল। শুধু তাই নয়, আগরতলা পুরসভাতেও জয় জয়কার বিজেপির। সংখ্যাগরষ্ঠ আসন তাঁদের। ঘোষিত ২৫ ওয়ার্ডের মধ্যে ২৫টিতেই জয়ী বিজেপি। কিন্তু উদ্বেগের বিষয় হল আগরতলায় ১৩টি ওয়ার্ডে দ্বিতীয় স্থানে তৃণমূল। ১২টি ওয়ার্ডে দ্বিতীয় স্থানে বামেরা। রীতিমত হাড্ডাহাড্ডি লড়াই। শুধু তাই নয়, একাধিক আসনে ভোট পাওয়ার অংকে বিজেপির জয়ী প্রার্থীদের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে তৃণমূল প্রার্থীরা। ফলে সেদিকে তাকিয়ে বিজেপিকে এখন থেকেই সাবধানী হওয়ার বার্তা রাজনৈতিকমহলের।

বামেদের সঙ্গে আঁতাত!

বামেদের সঙ্গে আঁতাত!

যদিও তৃণমূলের সেকেন্ড পজিশনে উঠে আসায় চিন্তিত নয় বিজেপি। ত্রিপুরা বিজেপি নেতৃত্বের দাবি, এলাকাতে সন্ত্রাসের পরিবেশ তৈরি করেছিল তৃণমূল। শুধু তাই নয়, বামেদের সঙ্গে তৃণমূল গোপন আঁতাত করেছে বলেও দাবি বিজেপির। স্থানীয় বিজেপি নেতা অভিষেক সাহা বলেন, ত্রিপুরার মানুষ তৃণমূলের মিথ্যা ধরে ফেলেছে। আগামিদিনে বিজেপি ত্রিপুরাতে উন্নয়ন নিয়ে একাধিক কাজ করবে বলে দাবি জয়ী ওই বিজেপি নেতার। ১৩ নম্বর ওয়ার্ড থেকে জয় পান অভিষেক।

ভিত শক্ত হল তৃণমূলের

ভিত শক্ত হল তৃণমূলের

মাসখানেক হয়েছে সংগঠন। আর তাতেই দ্বিতীয় পজিশনে। আর তাতেই আশার আলো দেখছে তৃণমূল। দ্বিতীয় পজিশনে আসার পরেই টুইট কুণাল ঘোষের। তিনি লেখেন, ''ত্রিপুরায় তৃণমূলের মাত্র দু মাসের সংগঠনকে ঠেকাতে এত হামলা, মামলা, তান্ডব। তার পরেও বহু ওয়ার্ডে দ্বিতীয় তৃণমূল। আমবাসা ওয়ার্ডে জয়। এত মানুষের ভোট। ত্রিপুরা নির্বাচন কমিশন ও পুলিশ দলদাস। পূর্ণ তথ্যের অপেক্ষায় আছি। দলের লড়াই আর মানুষের সমর্থনকে ধন্যবাদ। 2023 আমাদের''।

English summary
Kunal Ghosh attacks BJP in twitter, says TMC will win Tripura election in 2023
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X