কুলভূষণ আজ দেখা পাবেন স্ত্রী ও মায়ের, পাচ্ছেন আরেক নয়া সুবিধা, দাবি পাক মিডিয়ার

  • Posted By:
Subscribe to Oneindia News

গ্রেফতারির ২১ মাস পরে আজ তাঁর মা ও স্ত্রীকে দেখতে পাবেন কূলভূষণ জাদব। এই খুশির খবরের সঙ্গেই যুক্ত হয়েছে আরও একটি নয়া তথ্য। ভারতীয় রাষ্ট্রদূতাবাসের সঙ্গে এবার থেকে যোগ রাখতে পারবেন কূলভূষণ। এমনই তথ্য জানিয়েছে পাকিস্তানি মিডিয়া। যদিও নয়াদিল্লির তরফে এই দাবি নস্যাৎ করা হয়েছে।

কুলভূষণ আজ দেখা পাবেন স্ত্রী ও মায়ের, পাচ্ছেন আরেক নয়া সুবিধা, দাবি পাক মিডিয়ার

[আরও পড়ুন:কুলভূষণ যাদবের ফাঁসি এখনই নয়, আর কি বলছে পাক বিদেশ দফতর]

পাকিস্তানের বিদেশমন্ত্রী খওজা আসিফ জানিয়েছেন, কুলভূষণের সঙ্গে তাঁর পরিবারের সাক্ষাতের সময় উপস্থিত থাকবেন ভারতীয় রাষ্ট্রদূতাবাসের কর্মীরা। অর্থাৎ ভারতীয় রাষ্ট্রদূতাবাসের সঙ্গে কুলভূষণের যোগাযোগ রাখার অনুমতি দেওয়া হল পাকিস্তানের তরফে। পাশাপাশি ভারতকে কটাক্ষের সুরে আসিফ জানিয়েছেন, ভারত এই পরিস্থিতিতে পাকিস্তানের জায়গায় থাকলে , এই অনুমতি দিত না । যদিও নয়াদিল্লি এই সাক্ষাৎকে রাষ্ট্রদূতের সঙ্গে কুলভূষণের বিশেষ সাক্ষাৎ
হিসাবে দেখছে না।

উল্লেখ্য, ভারতীয় নৌসেনার এই প্রাক্তন অফিসারকে গুপ্তচরবৃত্তির অভিযোগে গ্রেফতার করে পাকিস্তান। পাক আদালতে তাঁকে ফাঁসির সাজা দেওয়া হয়। তারপর ভারতের পক্ষ থেকে আন্তর্জাতিক আদালতে নানা লড়াইয়ের পর আপাতত কুলভূষণের ফাঁসির আদেশ স্থগিত ।

English summary
In what he acknowledged is a "concession", Pakistan's foreign minister said yesterday that Indian national Kulbhushan Jadhav, who's on death row for alleged espionage, will get Indian consular access, reported Pakistani media. Jadhav's family members+ at the meeting with him and that cannot be called "consular access".

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.