• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব কুমারকে জেরার হ্যাটট্রিক, আজ কি মুক্তি সিবিআই নাগপাশ থেকে

কুণাল ঘোষ তো রয়েইছেন। এদিন ফের সকাল সকাল জেরার জন্য তলব করায় শিলংয়ে সিবিআই দফতরে পৌঁছে গেলেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। শনি ও রবিবার তাঁকে জেরা করে সিবিআই। এরপর এদিনও তাঁকে জেরার জন্য ডেকে পাঠানো হয়েছে।

রাজীব কুমারকে জেরার হ্যাটট্রিক, আজ কি মুক্তি সিবিআই নাগপাশ থেকে

সারদা চিটফান্ড মামলায় রাজীব কুমারকে জেরা করার জন্য অনেকদিন ধরেই সিবিআই চেষ্টা করে আসছিল। তবে রাজীব কুমার তাতে সাড়া দেননি বলে অভিযোগ। সিবিআই শেষে সুপ্রিম কোর্টে গেলে রাজীব কুমারকে বাধ্য হয়ে শিলংয়ে জেরার সম্মুখীন হতে আসতে হয়েছে।

সারদা মামলা সংক্রান্ত একাধিক বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। মিসিং লিঙ্কগুলিকে জোড়ার চেষ্টা করছে। বিধাননগর পুলিশ কমিশনারেট থেকে শুরু করে সিট ও পরে কলকাতা পুলিশ কমিশনার হিসাবে সারদা মামলায় রাজীব কুমারের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

বিশেষ করে ইলেকট্রনিক্স নানা গ্যাজেট যাতে সারদা মামলায় অনেক গোপন নথি ছিল বলে সন্দেহ তা নয়ছয় করা বা লোপাটের চেষ্টা হয়েছে বলে অভিযোগ। এছাড়া কুণাল ঘোষও সিবিআই-কে এর আগে জানিয়েছেন, তাঁর বাড়িতে তল্লাশির পর যত জিনিস বাজেয়াপ্ত করা হয় তার অনেক কিছুই সিজ করা তালিকায় রাখা হয়নি।

এই অবস্থায় কুণাল ও রাজীব কুমারকে মুখোমুখি বসিয়েও জেরা করা হয়েছে। কলকাতায় গুরুত্বপূর্ণ কাজ থাকায় তিনি বেশিদিন আর সময় দিতে পারবেন না বলে জানিয়েছেন রাজীব কুমার। সেক্ষেত্রে সিবিআই কি আজকের বয়ান রেকর্ডের পরই রাজীব কুমারকে ছেড়ে দেবে? সেই সম্ভাবনাও রয়েছে। আবার মনে করা হচ্ছে, ২০ তারিখ অবধি সিবিআই এর হাতে সময় রয়েছে। এর মাঝে আরও কয়েক দফা রাজীব কুমারের সঙ্গে সিবিআই কথা বলতে পারে।

[আরও পড়ুন: সিবিআই ডেরায় পৌঁছলেন কুণাল, হাতে কোন ফাইল নিয়ে ঢুকলেন তিনি]

English summary
Kolkata CP Rajeev Kumar arrives at CBI office in Shillong for Saradha chit fund scam questioning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X