• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটে 'ওয়ার্ক ফ্রম হোম' প্ল্যান নিয়ে এল জিও, জেনে নিন বিশদে

  • |

করোনার জেরে দেশের অর্থনীতিতে ইতিমধ্যেই নেমে এসেছে বিশাল ধ্বস। বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক সরকারি, বেসরকারি অফিস, বন্ধ রয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ একাধিক মল, সিনেমা হল, বাজার, সহ একাধিক প্রাইভেট সেক্টর। 'ওয়ার্ক ফ্রম হোম' করেই কাজ সারছেন বহু মানুষ। এবার করোনা সংকটের আবহের মধ্যেই, জিও নিয়ে এল নতুন প্ল্যান।

জিও নিয়ে এল 'ওয়ার্ক ফ্রম হোম' প্ল্যান

জিও নিয়ে এল 'ওয়ার্ক ফ্রম হোম' প্ল্যান

এই কদিন আগেই জিও-র প্রতিটা প্ল্যানের মূল্য প্রায় আকাশছোঁয়া হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু দেশের পরিস্থিতি বিবেচনা করে জিও নিয়ে এল নতুন প্ল্যান। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে যাঁরা বাড়িতে বসে কাজ করছেন, তাঁদের সুবিধার্থে জিও নিয়ে এলো 'ওয়ার্ক ফ্রম হোম' প্যাক।

থাকছে বিশেষ সুবিধা, জেনে নিন বিশদে

থাকছে বিশেষ সুবিধা, জেনে নিন বিশদে

৫১ দিনের এই প্ল্যানটির মূল্য ২৫১ টাকা। গ্রাহকরা প্রতিদিন ২-জিবি ফোর-জি ডেটার সুবিধা পাবেন।এছাড়াও ২-জিবি শেষ হলে ৬৪ কেবিপিএসের কম গতিতে পাওয়া যাবে আনলিমিটেড ইন্টারনেট। তবে ভয়েস কল এবং এসএমএসের কোনোও বিশেষ সুবিধে থাকছেনা বলে জানা যাচ্ছে।

বিএসএনএল এনেছে নতুন ব্রডব্যান্ড প্ল্যান

বিএসএনএল এনেছে নতুন ব্রডব্যান্ড প্ল্যান

করোনাভাইরাস প্রাদুর্ভাবের ফলে বিভিন্ন টেলিকম অপারেটররাও বাড়িতে বসে কাজের জন্য ইতিমধ্যেই নিয়ে এসেছে একাধিক নিত্যনতুন প্ল্যান। ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) বিনামূল্যে নিজের ল্যান্ডলাইন গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা দেওয়ার জন্য চালু করেছে "ওয়ার্ক অ্যাট হোম" ব্রডব্যান্ড প্ল্যান। যেখানে গ্রাহকদের প্রতিদিন ৫ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট দিচ্ছে বিএসএনএল।

English summary
know in details about jio work from home plan during corona crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X