• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সূর্যের 'ওম' যপের টুইট করে ট্রোল হয়ে ড্যামেজ কন্ট্রোলে কিরণ বেদী

পুদুচেরির লেফটেন্যান্ট গর্ভনর এবং প্রাক্তন আইপিএস অফিসার তথা সমাজ কর্মী কিরণ বেদী সম্প্রতি একটি ভুয়ো একটি ভিডিও টুইট করেন। বহু বছর ধরেই সোশ্যাল মিডিয়ায় ফরোয়ার্ড হয়ে আসছে। ভিডিওটি টুইট করে কিরণ বেদী ক্যাপশন দেন, '‌সূর্য ওম মন্ত্র বলছে সেই ভিডিও রেকর্ড করেছে নাসা। এরপরেই তাকে ট্রোল করা শুরু হয়। গতকালকের সেই ট্রোলের পর আজ এই নিয়ে ড্যামেজ কন্ট্রোলে নামেন কিরণ বেদী।

কী বললেন কিরণ বেদী?

কী বললেন কিরণ বেদী?

বহুদিন ধরে হোয়াটসঅ্যাপে ঘুরতে থাকা সূর্যের 'ওম' জপের ভিডিও সত্যি ভেবে টুইট করে নিজেকে হাসির খোরাক বানানোর পরদিন এই নিয়ে নিজের স্বপক্ষে কিরণ টুইট করেন, 'আমরা কোনও একটি বিষয় মেনেও নিতে পারি আবার নাও মানতে পারি। সকল ইচ্ছাকেই আমার প্রণাম। শুভ সকাল।'

টুইট করে ট্রোলড হন কিরণ

টুইট করে ট্রোলড হন কিরণ

কিরণ শনিবার টুইট করে বলেন, সূর্য থেকে একটাই নাকি শব্দ নির্গত হয়, ওম। এটুকুই তিনি দাবি করেন। তারপর থেকে তাঁকে নিয়ে চরম হাসাহাসি শুরু হয়েছে ট্যুইটারে। কটাক্ষও চলছে সমানে। ৫ হাজার ৬০০ রিট্যুইট হয়েছে তাঁর পোস্ট। ৪ লক্ষ ৭২ হাজার মানুষ পোস্টটি দেখেছেন। লাইক পড়েছে ১৭ হাজার। ট্যুইট করে খোলাখুলিই চলছে কিরণ বেদীর সমালোচনা।

তোলা না দেওয়ায় মারধর সরকারি কর্মচারী ও তার পরিবারকে
কিরণের ভুল শুধরে দেন নেটিজেনরা

কিরণের ভুল শুধরে দেন নেটিজেনরা

কিরণ বেদীর এই ভিডিও টুইটারে পোস্ট হওয়ার পরই তাঁকে নেটিজেনরা ট্রোলড করতে শুরু করে দেন। তবে এর পাশাপাশি আসল ভিডিও পোস্ট করে প্রাক্তন আইপিএস অফিসারের ভুলও শুধরে দেন নেটিজেনরা। নাসার পক্ষ থেকে আসল একটি ভিডিও পোস্ট করা রয়েছে ইউটিউবে, যেখানে সূর্যের শব্দ শোনা যাচ্ছে। গুগলে কেউ খোঁজ করলেই তা দেখা যাবে।

English summary
kiran bedi tries to damage control after being trolled for fake nasa om video tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X