• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রীয়ের লাথি খেয়ে ছাদ থেকে ছিটকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী

স্ত্রীয়ের লাথি খেয়ে ছাদ থেকে ছিটকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী
গাজিয়াবাদ, ১৬ সেপ্টেম্বর : পশ্চাদদেশে স্ত্রীয়ের লাথি খেয়ে ধরাশায়ী স্বামী। শুধু যে ধরাশায়ী হলেন তাই নয়, পদাঘাতের জেরে ছাদ থেকে পড়ে গুরুতর জখমও হলেন ওই ব্যক্তি। এর পর থেকেই নিখোঁজ স্ত্রীও। এই ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদে।

বিজয়নগর এলাকায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম অমিত। অভিযুক্ত স্ত্রীয়ের নাম পূজা (৩০)। সোমবার দুপুর ১২ টা নাগাদ ছাদে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন অমিত। পূজা আচমকা ছাদে আসেন। পূজা স্বামীকে সন্দেহ শুরু করে ঝগড় শুরু করেন। এরপর রাগের মাথায় স্বামী অমিতকে ধাক্কা দেন পরে অমিতের পশ্চাদদেশে লাথি মারেন। সেই লাথির আঘাতেই ছাদ থেকে ছিটকে ১২ ফুট নীচে রাস্তায় গিয়ে পড়েন অমিত।

এই ঘটনায় গুরুতর জখন হন অমিত। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে এমএমজি হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ আধিকারিকদের কথায় হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে অমিতের জীবন সংকট কেটেছে। তবে এখনও তিনি নিজে থেকে উঠে বসতে বা চলাফেরা করতে পারছেন না। অন্যদিকে পুলিশ জানিয়েছে, ওই মহিলাকে ফোন বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি। মনে করা হচ্ছে এই ঘটনার পর থেকে পুলিশের ভয়েই গা ঢাকা দিয়েছেন পূজা।

পুলিশ জানিয়েছে, পূজার এই রাগের পিছনে আসল কী কারণ রয়েছে তা জানতে পারেনি পুলিশ। অমিত বয়ান দেওয়ার অবস্থায় এলে এই মামলা সংক্রান্ত অভিযোগ দায়ের করা হবে। এবং তারপরই চূড়ান্ত তদন্ত শুরু করা হবে। পুলিশ জানিয়েছে পূজা ও অমিতের তিন সন্তান রয়েছে।

English summary
Kicked by wife, Ghaziabad man critical after fall from terrace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X