• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাস্তবের সঙ্গে যোগাযোগ নেই কংগ্রেসের, বিজেপিতে যোগ দিয়েই বিস্ফোরক দাবি খুশবুর

সকাল থেকেই জল্পনা পারদ চড়ছিল। আঁচ করেই আগেই দল তাঁকে বহিষ্কার করে। তারপরেই সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দেন কংগ্রেস নেত্রী খুশবু সুন্দর। বিজেপিতে যোগ দিয়েই তিনি কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। খুশবু অভিযোগ করেছেন কংগ্রেসের নেতাদের বাস্তবের সঙ্গে কোনও যোগাযোগই নেই। কংগ্রেসে তাঁকে দমিয়ে রাখা হয়েছিল বলেও অভিযোগ করেছেন খুশবু।

কংগ্রেস ছাড়লেন খুশবু সুন্দর

কংগ্রেস ছাড়লেন খুশবু সুন্দর

একদা সময় রাহুল গান্ধীর কাছের বলেই পরিচিত ছিলেন খুশবু সুন্দর। সেই জন্য তাঁর দলে গুরুত্বও ছিল। অভিনেত্রীকে পদও দিয়েছিলেন রাহুল গান্ধী। সোশ্যাল মিিডয়ায় বেশ সক্রিয় ছিলেন তিনি। কিন্তু গত কয়েক মাস ধরেই দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল তাঁর। তামিলনাড়ু ভোটের ঠিক আগেই কংগ্রেস ছাড়ার সিদ্ধান্ত নিলেন তারকা কংগ্রেস নেত্রী।

বিজেপিতে যোগ

বিজেপিতে যোগ

সকালেই দল তাঁকে বহিষ্কার করে। তারপরেই আজ বিজেপিতে যোগ দেন খুশবু। সোনিয়া গান্ধীেক লেখা নিজের পদত্যাগ পত্রে খুশবু লিখেছিলেন দলে তাঁকে দমিয়ে রাখা হচ্ছিল। এমন লোকেদের কথা শুনে চলতে বাধ্য করা হচ্ছিল যাঁদের সঙ্গে বাস্তবের কোনও সম্পর্কই নেই। যাঁরা মাটিতে পা দিয়ে চলেন না।

ক্ষোভ উগরে দিলেন খুশবু

ক্ষোভ উগরে দিলেন খুশবু

বিজেপিতে যোগ দিয়েই কংগ্রেসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন খুশবু সুন্দর। তিনি অভিযোগ করেছেন দলের মাথায় এমন কয়েকজন বসে রয়েছেন যাঁদের সঙ্গে মানুষের কোনও যোগাযোগ নেই। যাঁরা পার্টির হয়ে কাজ করতে চান, তাঁদের কাজ করতে দেওয়া হয় না। সেকারণে তাঁকেও দাবিয়ে রাখা হয়েছিল। মানুষের জন্য কাজ করবেন বলেই তিনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

ফুৎকারে ওড়াল কংগ্রেস

ফুৎকারে ওড়াল কংগ্রেস

তামিলনাড়ুর বিধানসভা ভোটের ঠিক কয়েক মাস আগে খুশবুর এই দল বদল পুরোটাই পরিকল্পতি বলে মনে করছে কংগ্রেস। ক্ষমতা হাতে রাখতেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি। যদিও খুশবু বিজেপিতে যোগ দেওয়ায় তামিলনাড়ু কংগ্রেসে কোনও প্রভাব পড়বে না বলেই জানিয়েছে হাইকমান্ড।

Puja Special : কলকাতাঃ নবান্ন থেকে এবার ভার্চুয়াল পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী, কোভিড আবহে পদক্ষেপ

পুজোর মুখে চিৎপুরে প্লাস্টিকের কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ১৮টি ইঞ্জিন

English summary
Khushbu Sundar join BJP and slams Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X