• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নার্সারি পড়ুয়া ভাবছে পিএইচডি পেলাম, মোদীকে ফের নিশানা খুরশিদের

  • By Ananya Pratim
  • |

খুরশিদ
নয়াদিল্লি, ১৯ মার্চ: নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুৎসা করতে ছাড়ছে না কংগ্রেস। আর আবারও আসরে সেই সলমন খুরশিদ। বলেছেন, নরেন্দ্র মোদী 'নার্সারি' পড়ুয়া হয়ে ভাবছেন ওঁর 'পিএইচডি' ডিগ্রি রয়েছে।

ফারুখাবাদের কংগ্রেস সাংসদ তথা বিদেশমন্ত্রী সলমন খুরশিদ এদিন বলেছেন, "সুপ্রিম কোর্ট ওঁকে ক্লিনচিট দিয়েছেন কি না, আমার জানা নেই। কিন্তু নিম্ন আদালত ওঁর বিরুদ্ধে সমন পাঠায়নি। অভিযোগ থেকে মুক্তি দিয়েছে। তাতেই উনি আহ্লাদে আটখানা। ব্যাপারটা এমন, নার্সারির ছাত্র পরীক্ষায় ভালো নম্বর পেয়ে ভাবছে বুঝি পিএইচডি পেয়ে গেল।"

তা হলে শীর্ষ আদালতে ২০০২ সালের গুজরাত দাঙ্গা নিয়ে অভিযোগ জানালে কি ফের নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নতুন করে তদন্ত শুরু হবে? উত্তর দেননি তিনি।

এর আগেও নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেছিলেন সলমন খুরশিদ। বলেছিলেন, "আমাদের অভিযোগ আপনি নপুংসক।" এই মন্তব্য নিয়ে ঝড় ওঠে। স্বয়ং রাহুল গান্ধী পর্যন্ত বলেন, তিনি এই মন্তব্যকে সমর্থন করছেন না। তাতে অবশ্য সলমন খুরশিদ ক্ষমা চাননি। আবার নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বুঝিয়ে দিলেন, তাঁর বোধোদয় হয়নি। ওয়াকিবহাল মহলের ধারণা, এর জেরে লোকসভা ভোটের আগে কংগ্রেসের বিরুদ্ধে ফের নিশানা শানানোর সুযোগ পেয়ে গেল বিজেপি।

বিজেপি নেতা অরুণ জেটলি, রবিশঙ্কর প্রসাদ প্রমুখ ঘনিষ্ঠ মহলে বলছেন, নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হবেন, এটা এখন নিশ্চিত। তাই কংগ্রেস মরিয়া হয়ে পড়েছে। যাচ্ছেতাই ভাষায় আক্রমণ শানিয়ে জনসমক্ষে হেয় করতে চাইছেন নরেন্দ্র মোদীকে। কংগ্রেসের এমন এক তরফা নিন্দামন্দের জেরে নরেন্দ্র মোদীর পালে আদতে সহানুভুতির হাওয়া লাগবে বলে মনে করছেন তাঁরা।

English summary
Salman Khurshid compares Narendra Modi to a nursery student who thinks he has a PhD
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X