• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘ভেঙে পড়বেন না’, করোনা সংকটে নাচের মাধ্যমে সহকর্মীদের বার্তা কেরলের ডাক্তারদের

  • |
Google Oneindia Bengali News

করোনার জেরে বিপর্যস্ত স্বাস্থ্যকর্মীদের মনোবল। এমন অবস্থায় বর্ধিত কাজের সময়ের পরেও বাড়ি ফিরে ভক্তিমূলক গানের সাথে নৃত্য পরিবেশন করে সহকর্মীদের একতা অটুট রাখার রসদ জোগালেন কেরলের ২৪ জন ডাক্তার।

স্বাস্থ্যকর্মীদের মনোবল বাড়াতে নৃত্য পরিবেশন ডাক্তারদের

স্বাস্থ্যকর্মীদের মনোবল বাড়াতে নৃত্য পরিবেশন ডাক্তারদের

চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্যকর্মীরা একেবারে সামনে থেকে করোনা মোকাবিলা করছেন। ফলত তাঁরা প্রতিমুহূর্তে নিজের ও পরিবার-পরিজনের স্বাস্থ্য নিয়ে চিন্তিত। আর ঠিক এই কারণেই ভক্তিমূলক গান 'লোকম মুজুভান সুখাম পাকারন'-এর সাথে ২৪জন মহিলা ডাক্তারের নৃত্য ভগবানের কাছে প্রার্থনা পৌঁছে দেবে বলে মত স্বাস্থ্যকর্মীদের। এসকে হাসপাতালের চিকিৎসক ডঃ সারণ্য কৃষ্ণন এই নৃত্যকে সাজিয়েছেন নিজের মত করে।

মহিলা ডাক্তারদের ভিডিও ভাইরাল সামাজিক মাধ্যমে

ট্যুইটার, হোয়াটস অ্যাপ, ফেসবুক প্রত্যেকটি সামাজিক মাধ্যমে ভিডিওটি আলোচনার কেন্দ্রে। প্রতিমুহূর্তে শেয়ার ও রিট্যুইটের মাধ্যমে প্রশংসিত হচ্ছে তাঁদের এই প্রচেষ্টা। ভিডিওর শুরুতে কেউ কেউ দ্বীপ জ্বলিয়েছেন, ঠিক যেভাবে কোনো শুভ কার্যের পূর্বে করা হয়ে থাকে। ভিডিওটি প্রত্যেক মহিলা ডাক্তার নিজ নিজ বাড়ি থেকে করেছেন এবং পরে ভিডিওগুলি জুড়ে একটি ভিডিও বানানো হয়, এই পদ্ধতি অবলম্বন করে অনেকেই এখন ভিডিও বানাচ্ছেন, যা দেখে পরে সারণ্য বুঝতে পারেন যে তাঁদের প্রচেষ্টা সফল হয়েছে। লকডাউনের আবহে মানুষের প্রতিভাকে কাজে লাগানোর এই প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসিত হচ্ছে নেটিজেনদের মধ্যে।

হটস্পট বলে চিহ্নিত এলাকাগুলিতে লকডাউন আরও কড়া

হটস্পট বলে চিহ্নিত এলাকাগুলিতে লকডাউন আরও কড়া

বৃহস্পতিবার সকাল পর্যন্ত ভারতে আক্রান্তের সংখ্যা ১২,২৮১ ও মারা গেছেন প্রায় ৪২৪জন। বুধবার সকালেই কেন্দ্রীয় সরকারের এক বিবৃতিতে ১৭০টি জেলাকে 'হটস্পট' চিহ্নিত করা হয়েছে। যেখানে লকডাউন আরও বর্ধিত হল, সেই সময়ে এনাদের এই প্রচেষ্টা সত্যিই অতুলনীয় বলে মনে করছেন মনোবিদরা।

লকডাউনে বেহাল অর্থনীতিকে চাঙ্গা করতে ফের প্যাকেজ? প্রধানমন্ত্রী-অর্থমন্ত্রী বৈঠকে জল্পনালকডাউনে বেহাল অর্থনীতিকে চাঙ্গা করতে ফের প্যাকেজ? প্রধানমন্ত্রী-অর্থমন্ত্রী বৈঠকে জল্পনা

English summary
keralas dotors message to coworkers through dance in-corona-crisis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X