• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হচ্ছে' ! কেরলের পর্যটন বিভাগের গোমাংস-বিতর্কে সরব গেরুয়া শিবির

  • |
সি এ এ আইন সব রাজ্য মানতে বাধ্য : মুকুল রায়

মকর সংক্রান্তির দিন কেরল পর্যটন বিভাগের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল গোমাংসের একটি সুস্বাদু ডিশ 'উলরথিয়াথু'র বিজ্ঞাপন। সেই ডিশের টুইট নিয়েই ক্রমাগত বিতর্কের স্ফুলিঙ্গ ছড়াতে থাকে। সেই বিজ্ঞাপনে লেখা ছিল কিভাবে এই পদ রান্না করতে হয়। এরপরই কেরলের বাম সরকারের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে গেরুয়া শিবির।

'বামপন্থা একটি রোগ'!

বিজেপির অন্যতম নাম শোভা কারনদলাজে। তাঁর দাবি, কেরলের সরকার হিন্দুদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। কেরল সরকার হিন্দু ভাবাবেগে আঘাত করেই মকর সংক্রান্তির দিন গোমাংসের বিজ্ঞাপন দিয়েছে। এটা কেরলের বামপন্থীদের নিচু মানসিকতার পরিচয়। 'বামপন্থা একটা রোগ' দাবি করার পর তিনি লেখেন, 'শেম অন ইউ কেরল ট্যুরিজম'।

বিশ্ব হিন্দু পরিষদের বক্তব্য

বিশ্বহিন্দু পরিষদ প্রশ্ন তুলেছে , কেরল পর্যটন বিভাগ এমন গোমাংসের বিজ্ঞাপন দিয়ে, গোমাংসকে প্রচারে রাখতে চাইছে নাকি পর্যটন বিভাগকে প্রচারে রাখতে চাইছে? বিশ্বহিন্দু পরিষদের প্রশ্ন এটা কি হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হচ্ছে না?

কেরল পর্যটন বিভাগের টুইট

এর আগে , কেরল পর্যটন বিভাগ মকর সংক্রান্তির দিন গোমাংসের ওই বিজ্ঞাপন দেয় , কেরলের পর্যটনের প্রচারে। সেখানে কিভাবে এই সুস্বাদু পদ রান্না করা যায় তার নিপুণ বর্ণনা দেওয়া ছিল। এরপর থেকেই নেটিজেনরা প্রশ্ন তোলেন , এই পদ ছাড়া কি অন্য কিছু দিয়ে পর্যটন বিভাগ প্রচার চালাতে পারত না? সেই সময় থেকেই দানা বাঁধে বিতর্ক।

English summary
Kerala tourism Beef controversy,BJP and VHP continues to attack .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X