• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রবল দুর্যোগের ঝড় বৃষ্টি আসন্ন! কেরলে প্লাবনজলে মৃত, নিখোঁজ বহু, রেড অ্যালার্ট জারি

কেরলে প্রবল বৃষ্টি ও বন্যার জেরে তুমুল বিপর্যয়ের মেঘ আকাশে। বৃষ্টির তোড় বাড়তে থাকায়, আইএমডির তরফে লাল সতর্কতা জারি করা হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক প্রবল প্লাবন বিধ্বস্ত কেরলের পরিস্থিতি।

 ভূমিধস

ভূমিধস

কেরলের একাধিক প্রান্তে প্রবল বৃষ্টিতে ভূমি ধসে গিয়েছে। জলের তোড়ে ক্ষয়ে গিয়েছে বহু জায়গার মাটি। আর তার জেরেই ইদুক্কি ও মালাপ্পুরমের মতো জায়গায় বহু বাড়ি ধসে গিয়েছে।

 প্রবল সংকটের মেঘ

প্রবল সংকটের মেঘ

স্বপ্নসুন্দর ওয়েনাদ এখন কার্যত প্লাবনের গ্রাসে। সঙ্গে ইদুক্কি ও মালাপ্পুরমেরও একই অবস্থা। এমন অবস্থায় রেড অ্যালার্ট জারি করেছে আইএমডি। ফলে আগামী ১১ অগাস্ট পর্যন্ত এই সমস্ত প্রবল বন্যা বিধ্বস্ত এলাকার মানুষকে সচেতন থাকতে বলা হয়েছে। সতর্ক রয়েছে জেলা প্রশাসন।

 নিখোঁজ ,মৃত

নিখোঁজ ,মৃত

ওয়ানইন্ডিয়ার বিশেষ সূত্র বলছে, এখনও পর্যন্ত ইদুক্কি ও ওয়েনাদ মিলিয়ে কেরলের বন্যায় মোট ১১ জনের মৃত্যু হয়েছে। ৫৫ জন এখনও নিখোঁজ। উদ্ধারে নেমেছে এনডিআরএফ এর দল।

 মুন্নার বিপর্যন্ত

মুন্নার বিপর্যন্ত

যে মুন্নার পর্যটকদের মন ভালো করার জাদু যানে , সেই মুন্নারের প্রকৃতি আজ বিপর্যস্ত। প্রবল ভূমিধসে মুন্নার আজ ব্যাপক ধ্বংসলীলা র শিকার। কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন পরিস্থিতি মোকাবিলায় বায়ুসেনার সাহায্য চেয়েছেন।

প্রকৃতির তাণ্ডবে লণ্ডভণ্ড কেরল! ভয়াবহ ভূমি ধসে মৃত ৫, বহু মানুষের মাটি চাপা পড়ার আশঙ্কা

English summary
Kerala Rains Update Red Alert issued for Idukki, Malappuram, Wayanad till August 11
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X