• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন বাড়িয়ে ৩১ মার্চ করল কেরল সরকার, করোনায় নতুন করে আক্রান্ত ২৮

Google Oneindia Bengali News

করোনা ভাউরাসের আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। একধাক্কায় কেরলে নতুন করে আক্রান্ত হলেন ২৮ জন। কর্নাটকে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ৬ জন। পরিস্থিতি বিবেচনা করে আগামী ৩১ মার্চ পর্যন্ত লকডাউন রাখার সিদ্ধান্ত নিয়েছে কেরল সরকার। ভারতে এখন করোনা আক্রান্তের সংখ্যা ৪৮০।

করোনা ভাইরাসে আক্রান্ত বাড়ছে কেরলে

করোনা ভাইরাসে আক্রান্ত বাড়ছে কেরলে

করোনা ভাইরাসে নতুন করে কেরলে আক্রান্ত হয়েছেন ২৮ জন। তাতে আরও ঘুম উড়েছে কেরল সরকারের। পরিস্থিতি মোকাবিলায় তাই ৩১ মার্চ পর্যন্ত রাজ্য লকডাউন রাখার সিদ্ধান্ত নিয়েছেন পিনারাই বিজয়ন সরকার। কেরলে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত কাসারগড় জেলা। ২৮ জনের মধ্যে ১৯জন করোনা আক্রান্তই এই জেলার বাসিন্দা। এছাড়া পাঁচ জন কুন্নুরের। একজন এর্নাকুলামের এবং একজন ত্রিশূরের।

কেরলে আইসোলেশনে ৬৪ হাজার

কেরলে আইসোলেশনে ৬৪ হাজার

কেরলে করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাবনা রয়েছে এই আশঙ্কায় মোট ৬৪,০০০ বাসিন্দাকে আইসোলেশনে রাখা হয়েছে। তারমধ্যে ৩৮৩ জন বিভিন্ন হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। নতুন করে যে ২৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে তাঁর মধ্যে ৫ জনই এসেছেন দুবাই থেকে। পরিস্থিতি মোকাবিলায় রাজ্যের সীমানা বন্ধ করে দেওয়া হয়েছে।

নবান্নে সর্বদল বৈঠকে রাজনীতি দূরে রেখে একসাথে কাজ করার বার্তা মান্নান, সুজন, জয়প্রকাশের
কর্নাটকে নতুন করে আক্রান্ত ৬ জন

কর্নাটকে নতুন করে আক্রান্ত ৬ জন

আক্রান্তের সংখ্যা বাড়ছে পাশের রাজ্য কর্নাটকেও। সেখানেও করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ জন। কর্নাটক সরকার আগে থেকেই বেঙ্গালুরু শহরে লকডাউন ঘোষণা করেছেন। পরিস্থিতি মোকাবিলায় বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল, কলেজ, শপিং মল, সিনেমা হল, সরকারি-বেসরকারি দফতর।

English summary
Kerala impost Lockdown till 31 March, 28 more infected in Karnataka
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X