• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মদ না পেয়ে একের পর এক আত্মহত্যা, কেরলে অনলাইন সার্ভিসের ভাবনা বিজয়নের

দেশজুড়ে করোনা প্রকোপ ক্রমেই বেড়েছে, যার জেরে হ্যান্ড স্যানিটাইজারকে অত্যাবশ্যক বস্তুর তালিকায় যোগ করেছে কেন্দ্র। লকডাউনের মাধ্যমে শুরু হয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখা। তবে এই অবস্থায় বিপাকে পড়েছেন সুরা প্রেমীরা। বিশেষত কেরলের সুরা প্রেমীদের দুঃখ যেন একটু বেশি।

মদ না পেয়ে কেরলে আত্মহত্যা

মদ না পেয়ে কেরলে আত্মহত্যা

মদ না পয়ে কেরলে পরপর আত্মহত্যার ঘটনা ঘটেছে। জেলে থাকা কয়েদীর স্যানিটিইজার খেয়ে আত্মঘাতী হয়েছেন কেরলে। এই অবস্থায় সাধারণ মানুষের কাছে ফের মদ পৌঁছে দিতে অনলাইন ডেলিভারির রাস্তা বেছে নওয়ার বিষয়ে ভাবছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তবে সেই মদ শুধু তাদেরকেই দেওয়া হবে যাদের কাছে ডাক্তারের প্রেস্ক্রিপশন থাকবে।

লকডাউনের জেরে মদের দকান বন্ধ করে সরকার

লকডাউনের জেরে মদের দকান বন্ধ করে সরকার

করোনা আতঙ্কের মধ্যে রাজ্যবাসীর স্বাস্থ্যের কথা ভেবে অবশেষে কেরালাতে নিষিদ্ধ হয়েছিল সমস্ত রকম মদ বিক্রি। বুধবার এই সিদ্ধান্ত নেয় কেরালা সরকার। আগামী ১৪ এপ্রিল অর্থাৎ দেশ জুড়ে লকডাউন শেষ না হওয়া অবধি কেরালায় বন্ধ থাকবে সব মদের দোকান। মদ বিক্রয় বন্ধ হবার পর যাতে জাল মদ বিক্রির রমরমা বৃদ্ধি না পায় সেইদিকেও নজর রেখেছে আবগারি দপ্তর।

কেরলে ৬৫ লক্ষ মানুষ করোনা আক্রান্ত হতে পারে

কেরলে ৬৫ লক্ষ মানুষ করোনা আক্রান্ত হতে পারে

দেশের প্রথম করোনা ভাইরাসে আক্রান্তের খোঁজ মিলেছিল কেরলেই। এরপর পরপর তিনজন করোনা আক্রান্তকে সুস্থও করে তোলে কেরল। করোনা ভাইরাস ঠেকাতে বেষ কয়েকটি ব্যবস্থা গ্রহণ করেছে কেরল সরকার। যা দেখে সারা দেশ কেরল মডেলের কথা বলছে। তবে এহেন কেরলেই ৬৫ লক্ষ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারে বলে আশঙ্কাবণী প্রকাশ করে ইন্ডিয়ান মেডিকাল অ্যাসোসিয়েশন।

সারা দেশে আক্রান্ত হয়েছে ১০৭২ জন

সারা দেশে আক্রান্ত হয়েছে ১০৭২ জন

দেশে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছে ১০৭২ জন। প্রাণ হারিয়েছেন দুই বিদেশি সহ অন্তত ২৮ জন। এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখেও আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না। তবে লকডাউনের মাধ্যমেসামাজিক দূরত্ব বজায় না রাখলে পরিস্থিতি আরও বাজে হবে বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে বিভিন্ন মহলে।

English summary
kerala government to sell liquor online amid coronavirus lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X