• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসের রাম মন্দির স্ট্যান্ড! কেরলের মুখ্যমন্ত্রী বিজয়নের আক্রমণাত্মক জবাব

রাম মন্দির নিয়ে সিপিএম তাদের অবস্থান পরিষ্কার করে দিয়েছে। সেই অবস্থান তিনি আর ব্যাখ্যা করবেন না। রাম মন্দির নিয়ে প্রশ্নের উত্তরে এমনটাই বললেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। তিনি বলেন, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৯ লক্ষ পেরিয়ে গিয়েছে। সবারই এখন চিন্তা করা উচিত পরিস্থিতিকে কীভাবে কাটিয়ে ওঠা যায়। এই পরিস্থিতিতে অনেকেই দারিদ্রের সম্মুখীন হয়েছেন বলে মন্তব্য করেছেন তিনি।

ফের জঙ্গিদের নিশানায় বিজেপি নেতা! কাশ্মীরের কুলগাঁওয়ে মৃত্যু সরপঞ্চের

অযোধ্যা নিয়ে প্রিয়ঙ্কা গান্ধীর অবস্থান

অযোধ্যা নিয়ে প্রিয়ঙ্কা গান্ধীর অবস্থান

প্রিয়াঙ্কা ভূমিপুজো নিয়ে বলেছিলেন, আশা করি, এই ভূমিপুজ জাতীয় ঐক্য ও সংস্কৃতিকে আরও দৃঢ় করবে। টুইটে তিনি মন্তব্য করেছেন, রাম সবার সঙ্গে রয়েছেন। এই মন্তব্যের মাধ্যমে তিনি অযোধ্যায় রাম মন্দির নির্মাণের পক্ষেই মত প্রকাশ করেছিলেন বলে মন্তব্য করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

বিজয়ন সমর্থন করেন না প্রিয়ঙ্কার বক্তব্য

বিজয়ন সমর্থন করেন না প্রিয়ঙ্কার বক্তব্য

কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন মন্তব্য করেছেন, তিনি প্রিয়ঙ্কার মন্তব্যে অবাক হচ্ছেন না। এই অবস্থান কাউকের আশ্চর্য করছে না বলে মন্তব্য করেছেন তিনি। সব সময় কংগ্রেসের অবস্থানও আমরা জানি। রাজীব গান্ধী ও নরসীমা রাওয়ের অবস্থান ইতিহাসের অংশ বলেও মন্তব্য করেছেন তিনি।

শশী থারুরের ব্যাখ্যা

শশী থারুরের ব্যাখ্যা

তিরুবনন্তপুরমের কংগ্রেস সাংসদ শশী থারুর কংগ্রেসের অবস্থান ব্যাখ্যা করে বলেছেন, কংগ্রেস কখনই অযোধ্যায় রামমন্দির নির্মাণের বিরোধিতা করেনি। কিন্তু বাবরি মসজিদ ধ্বংসের বিরোধিতা করেছিল। শশী আরও বলেছেন, ১৯৮৯ সালে রাজীব গান্ধী বিশ্ব হিন্দু পরিষদকে বিতর্কিত জমির বাইরে শিলান্যাসের অনুমতি দিয়েছিলেন।

 কংগ্রেসের ধর্ম নিরপেক্ষ অবস্থান নিয়ে প্রশ্ন

কংগ্রেসের ধর্ম নিরপেক্ষ অবস্থান নিয়ে প্রশ্ন

যদি কংগ্রেসের কাছে তাদের ধর্ম নিরপেক্ষ অবস্থান নিয়ে পরিষ্কার কোনও ধারণা থাকত, তাহলে ভারতে এই পরিস্থিতি তৈরি হত না, মন্তব্য করেছেন কেরলের মুখ্যমন্ত্রী। কংগ্রেস সবসময়ই নরম হিন্দুত্বকে অনুসরণ করে এসেছে বলেও মন্তব্য করেছেন তিনি। বিজয়নের প্রশ্ন, যখন সংঘ পরিবার বাবরি মসজিদ ধ্বংস করতে গিয়েছিল, তখন কারা চোখ বন্ধ করে থিল, তা আর বলার অপেক্ষা রাখে না।

English summary
Kerala CM Pinarayi Vijayan scathing response on questions of Congress's Ram Mandir stand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X