• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কনফেশন দিয়ে ব্ল্যাকমেইল! কেরালার চার্চে ধর্ষণের কাণ্ডে আত্মসমর্পন করলেন আরও ২ পাদ্রি

সোমবার আত্মসমর্পন করলেন কেরালার মালাঙ্কারা অর্থোডক্স চার্চের দুই পাদ্রি। এর আগে অভিযুক্ত আরও দুজন পাদ্রিকে গ্রেফতার করেছিল পুলিশ। এই চারজনের বিরুদ্ধে অভিযোগ এক বিবাহিত মহিলাকে, ধর্ষণ ও যৌন নির্যাতন করেছেন। ওই মহিলার কনফেশন দিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা হয়েছিল।

কেরালার চার্চে ধর্ষণ, আত্মসমর্পন করলেন আরও ২ পাদ্রি

সোমবার সকালে থিরুভালা ম্যাজিস্ট্রেট কোর্টে আত্মসমর্পন করেন ফাদার আব্রাহাম ভার্ঘিস ও কোলাম ক্রাইম ব্রাঞ্চে আত্মসমর্পন করেন ফাদার জইশ কে জর্জ। এর আগে কোলামেই আত্মসমর্পন করেছিলেন আরেক অভিযুক্ত ফাদার যোব ম্যাথু। অপর অভিযুক্ত ফাদার জনসন ভি ম্যাথুকে তাঁর কোঝেনচেরির বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মালাঙ্কারা অর্থোডক্স চার্চের বিরুদ্ধে গুরুতর অভিয়োগ উঠেছে। এই চার্চে নিয়মিত আসতেন এক স্থানীয় মহিলা। কনফেশন বক্সে চার্চের পাদরিদের কাছে নিজের দোষও কবুল করতেন। সাধারণভাবে এই স্বীকারোক্তি পাদরিদের গোপন রাখার কথা। কিন্তু তার বদলে এই স্বীকারোক্তিগুলিকে এই চার পাদরি ওই মহিলাকে ব্ল্যাকমেইল করার কাজে ব্যবহার করেন।

ওই মহিলার স্বামী অভিযোগ করেছেন, তাঁর স্ত্রীর স্বীকারোক্তি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে ওই মহিলার উপর যৌন নির্যাতন চালাতেন মালাঙ্কার চার্চের পাদরিরা। তাঁকে বেশ কয়েকবার ধর্ষণও করা হয় বলে দাবি করেছএন তিনি। সেইসঙ্গে একথাও জানিয়েছেন অভিযোগের সপক্ষে তাঁর কাছে যথেষ্ট প্রমাণও আছে। এই চার পাদরিকেই তদন্থ শেষ না হওয়া অবধি চার্চের কাজ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

English summary
There is a serious allegation that a married woman was sexually exploited by some priests of a Kerala church, who used her confessions as a blackmailing tool. Two of them have surrendered today.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X