• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অনুন্নয়নে ভরতি অসম, শিক্ষার উন্নতিতে সাহায্যের বার্তা দিয়ে হিমন্ত শর্মাকে খোঁচা কেজরির

Array
Google Oneindia Bengali News

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল রবিবার তার অসমের প্রতিপক্ষ হিমন্ত বিশ্ব শর্মাকে এক হাত নিয়েছেন। তিনি বলেছেন যদি উত্তর-পূর্ব রাজ্যের স্কুলগুলি "ভাল না" হয় তবে "আমরা একসাথে সেগুলি ঠিক করতে পারি" অর্থাৎ তিনি বলতে এটা বলতে চেয়েছেন যে হিমন্ত বিশ্ব শর্মা কাজ করেন না আর এতে সাহায্য করবেন কেজরিওয়াল। আর এরফলে দুই নেতার মধ্যে টুইটার বিবাদকে আরও বাড়ল তা বলা যেতেই পারে।

ভার্চুয়াল স্পেসে দুই নেতার মধ্যে তর্ক

ভার্চুয়াল স্পেসে দুই নেতার মধ্যে তর্ক

ভার্চুয়াল স্পেসে দুই নেতার মধ্যে তর্ক শুরু হয় যখন কেজরিওয়াল বুধবার টুইট করেন যে স্কুলগুলি বন্ধ করা কোনও সমাধান নয় এবং সারা দেশে আরও স্কুল খোলার প্রয়োজন রয়েছে এবং এই দাবি করে একটি সংবাদ প্রতিবেদনের লিঙ্ক শেয়ার করেন। রবিবার, টুইটারে কেজরিওয়ালকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি কি দিল্লিকে লন্ডন এবং প্যারিসের সমান করার প্রতিশ্রুতি দেননি।

কী বলেন বিজেপি নেতা?

কী বলেন বিজেপি নেতা?

তিনি হিন্দিতে লেখেন যে, "যখন আপনি কিছুই করতে পারেননি, তখন আপনি দিল্লিকে উত্তর-পূর্বের ছোট রাজ্যগুলির সাথে তুলনা করতে শুরু করেছিলেন। বিশ্বাস করুন, বিজেপি যদি দিল্লিতে ক্ষমতায় আসে তবে একে বিশ্বের সবচেয়ে সমৃদ্ধ শহর করে তুলবে"।

কী টুইট করেন হিমন্ত শর্মা?

কী টুইট করেন হিমন্ত শর্মা?

অন্য একটি টুইটে, হিমন্ত শর্মা বলেছেন, "কেজরিওয়াল অসম সফর করার ইচ্ছা প্রকাশ করেন কিন্তু আমি দুঃখিত এবং অনুশোচনা বোধ করছি এই ভেবে যে অসম যখন বন্যার মতো বিশাল বিপর্যয়ের সাথে লড়াই করছে তখন আপনার এমন ইচ্ছা করে না।" দুই মুখ্যমন্ত্রীর মধ্যে টুইটার বিবাদ রবিবার পর্যন্ত হওয়ার সাথে সাথে, এএপি প্রধান শর্মাকে প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন, "আপনি আমার প্রশ্নের উত্তর দেননি"। "আমি কখন আপনার স্কুল দেখতে আসব? যদি আপনার স্কুলগুলি ভাল না হয়, তাহলে ঠিক আছে। আমরা একসাথে সেগুলি ঠিক করতে পারি," ।

অন্য একটি টুইটে, কেজরিওয়াল বলেছেন: "আমাকে বিশ্বাস করুন, যখন আপ সরকার গঠন করবে, তখন আমরা সেখানে দিল্লির মতোই উন্নয়ন করব। দুর্নীতি দমন করব এবং সম্পদের কোনও অভাব হবে না"।

কেজরির পাল্টা টুইট

কেজরির পাল্টা টুইট

শনিবার, আপ সুপ্রিমো হিন্দিতে টুইট করেছেন, "আমাদের একটা কথা আছে যদি কেউ জিজ্ঞেস করে 'আমি কখন আসব' এবং তারা বলে 'যখনই পারো আসো', তাহলে এর মানে 'কখনও আসবেন না'। তোমাকে জিজ্ঞেস করেছিলাম, 'কবে আসব তোমার সরকারি স্কুল দেখতে', তুমি আমাকে বলোনি, কবে আসব, তবেই আসতে পারব।" শুক্রবার মাইক্রোব্লগিং সাইটে শর্মার মন্তব্যের প্রতিক্রিয়ায় তার টুইটটি এসেছিল। একাধিক টুইট বার্তায়, তিনি দিল্লি এবং অসাবড় মধ্যে কিছু পার্থক্য শেয়ার করেছেন।

English summary
on the development of assam kejriwal takes a hand on himantbiswa sharma
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X