• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘণ্টায় ১১ লাখ মানুষের যোগদান আপ শিবিরে! দিল্লি বিজয়ের পর এই সাফল্য কীভাবে কেজরি ব্রিগেডের

  • |

বিপক্ষ বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী মনোজ তিওয়ারির গাওয়া ভোজপুরী গান 'রিঙ্কিয়াকে পাপা'-র তালে আম আদমি পার্টি কর্মীদের নাচতে দেখা গিয়েছিল দিল্লির আপের সদর দফতরে। যে ছবি স্পষ্ট করে দিচ্ছিল দিল্লিতে বিজেপিকে দংশন করে জয়ের ধারা ধরে রাখা আপ কর্মীদের কাছে কতটা তুষ্টির! উল্লেখ্য, বিজেপি সহ বিরোধীদের 'ঝাড়ু' ঝড়ে হেলায় হারিয়ে তৃতীয়বারের জন্য দিল্লির কুর্সি দখল করেছে কেজরিওয়াল শিবির। ৭০ টি আসনের মধ্যে রাজধানীর ৬২ টি আসনই কেজরিওয়ালের আম আদমি পার্টির দখলে। এই বড়সড় সাফল্যের পর দলীয় সংগঠনের প্রেক্ষিতে আরও বড় সাফল্য জয়ের ২৪ ঘণ্টার মধ্যেই পেল আম আদমি পার্টি।

 জয়ের ২৪ ঘণ্টায় ১১ লাখ মানুষের যোগদান পার্টিতে!

জয়ের ২৪ ঘণ্টায় ১১ লাখ মানুষের যোগদান পার্টিতে!

দিল্লিতে বিজয় নিশান ওড়ানোর ২৪ ঘণ্টার মধ্যেই আম আদমি পার্টিতে দলে দলে মানুষের যোগদান বেড়ে যাচ্ছে। জানা গিয়েছে, দিল্লি বিজয়ের মতো বড় সাফল্যের পরই ২৪ ঘণ্টার মধ্যে ১১ লাখ মানুষ যোগ দিয়েছেন আম আদমি পার্টিতে।

'মিসড কল' এর মাধ্যমে যোগদান!

'মিসড কল' এর মাধ্যমে যোগদান!

দলে যোগ দেওয়ার জন্য 9871010101 ফোন নম্বরটি প্রচার করেছিল আম আদমি পার্টি। তাতে বলা হয়েছিল যে, এই নম্বরে মিসড কল দিলে পার্টিতে যোগদান করা যাবে। এমনই একটি বার্তা দিয়েছিল কেজরিওয়ালের আম আদমি পার্টি। আর তার জেরে দিল্লির অভূতপূর্ব জয়ের মাঝেই আম আদমি পার্টিতে ১১ লাখ মানুষের যোগদান দেখা যায়। যা নিঃসন্দেহে দলের সাংগঠনিক দিক থেকে একটি বড়সড় সাফল্য।

দিল্লি নির্বাচন ও কেজরি ঝড়

দিল্লি নির্বাচন ও কেজরি ঝড়

জয়ের পতাকা উড়িয়েছে আম আদমি পার্টি। যে ঝড়ে কার্যত খড়কুটোর মতো উড়ে গিয়েছে কংগ্রেস সহ বিভিন্ন বিরোধী দল। দিল্লির ৫৩ শতাংশ ভোট নিজের দখলে নিয়ে কেজরিওয়াল শিবির দিল্লিতে বিজয় দামামা বাজিয়েছে। আর এরপর ১১ লাখ মানুষের যোগ দান হয় কেবলমাত্র মিসড কল দিয়েই। যা পার্টির সাংগঠনিক শক্তিকে বাড়িয়ে দেবে বলে মনে করা হচ্ছে।

মমতার গড়ে কেজরির নজর

মমতার গড়ে কেজরির নজর

এদিকে, শোনা যাচ্ছে পার্টির সাংগঠনিক শক্তি আম আদমি পার্টি বাংলাতেও বাড়াতে চাইছে। সেখানে ক্রমাগত জেলার দিকে নজর দিচ্ছে আম আদমি পার্টি। আসন্ন পুরসভা ভোটে আম আদমি পার্টি প্রার্থী দিতে চলেছে বলেও খবর। আর এমন পদক্ষেপের একমাত্র উদ্দেশ্য ২০২১ সালের বিধানসভা ভোট।

English summary
Kejriwal's AAP gets 11 Lakh worker in 24 hours after winning Delhi poll
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X