India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

যে কোনও মুহূর্তে গ্রেফতার দিল্লির উপমুখ্যমন্ত্রী! চাঞ্চল্যকর দাবি কেজরিওয়ালের

Google Oneindia Bengali News

বেআইনি ভাবে টাকা নয়ছয়ের মামলায় ইতিমধ্যে সতেন্দ্র জৈনকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট! আর এরপরেই বিস্ফোরক দাবি করলেন দিল্লি'র মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তাঁর দাবি, খুব শিঘ্রই মনিষ সিসোদিয়াকে গ্রেফতার করতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর তা করা হবে কোনও একটি মিথ্যা মামলাতে।

চাঞ্চল্যকর এই খবর খুব বিশ্বস্ত একটি সুত্র থেকে তিনি পেয়েছেন বলেও সংবাদমাধ্যমের কাছে চাঞ্চল্যকর দাবি করেছেন কেজরিওয়াল। আর এহেন দাবি ঘিরেই শুরু হয়েছে জোর রাজনৈতিক চর্চা।

উনি ভালো কাজ করছিলেন

উনি ভালো কাজ করছিলেন

সতেন্দ্র জৈনকে গ্রেফতারের পর আজ বৃহস্পতিবার সাংবাদিকদের মুখোমুখি হন অরবিন্দ কেজরিওয়াল। গ্রেফতারি নিয়ে কেন্দ্রীয় সরকারকে রীতিমত চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, আম আদমি পার্টির সমস্ত নেতাদের একসঙ্গে গ্রেফতার করে তদন্ত সম্পূর্ণ করে নিন। আর এরপরে জনতার জন্যে কাজ করতে দেওয়া হোক, কেন্দ্রকে আক্রমণ করে দাবি মুখ্যমন্ত্রীর। সতেন্দ্র জৈনের পাশে দাঁড়িয়ে কেজরিওয়াল বলেন, উনি ভালো কাজ করছিলেন। শুধু তাই নয়, যে মামলাতে গ্রেফতার করা হয়েছে তাঁকে সেই মামলায় ইতিমধ্যে সিবিআই সহ একাধিক এজেন্সি তদন্ত করেছে কিন্তু কিছু পাইনি। কেন্দ্রীয় সরকার ফের একবার পুরানো মিথ্যা মামলা খুলে সতেন্দ্র জৈনকে ফাঁসাচ্ছে বলে দাবি আম আদমি সুপ্রিমোর।

 আগেই ইঙ্গিত করেছিলাম

আগেই ইঙ্গিত করেছিলাম

কেজরিওয়াল বলেন, গত কয়েকমাস আগেই সতেন্দ্র জৈনকে গ্রেফতার করা হবে সেই ইঙ্গিত দিয়েছিলাম। মিথ্যা মামলাতে তাঁকে গ্রেফতার করা হবে। তা মিলে গেছে! এবার ওই বিশ্বস্ত সুত্রই জানাচ্ছে খুব শিঘ্রই মনিষ সিসোদিয়াকে গ্রেফতার করা হবে। দাবি দিল্লির মুখ্যমন্ত্রীর। কেন্দ্রীয় সরকার আম আদমি পার্টির বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা সাজানোর জন্য সমস্ত তদন্তকারী সংস্থাগুলিকে নির্দেশ দিয়েছেন বলেও এদিন দাবি করেন কেজরিওয়াল।

পঞ্জাবে হারের বদলা!

পঞ্জাবে হারের বদলা!

কেজরিওয়াল এই ঘটনা প্রসঙ্গে দাবি করেন, কেউ বলছেন হিমাচল প্রদেশের নির্বাচকে সামনে রেখে এই কাজ চলছে, কারোর মতে পঞ্জাব নির্বাচনের হারের বদলা নিচ্ছে! তবে যাই কারণ হোক না কেন গ্রেফতার হতে আমরা কেউ ভয় পাইনা বলে দাবি সুপ্রিমোর। পাঁচ বছর পর আম আদমি পার্টি'র নেতাদের ঘরে তল্লাশি হচ্ছে কিন্তু পাওয়া যাচ্ছে না। শুধু তাই নয়, কেজরি'র দাবি, দিল্লিতে স্বাস্থ্য এবং শিক্ষা ক্ষেত্রে ভালো কাজ হচ্ছে। আর সতেন্দ্র জৈন এবং মনিষ সিসোদিয়া'র মতো নেতাদের গ্রেফতার করে সেই কাজ বন্ধ করার চেষ্টা কেন্দ্র করছে বলে অভিযোগ মুখ্যমন্ত্রীর।

কেন্দ্রের বিরুদ্ধে এজেন্সিকে ব্যবহারের অভিযোগ

কেন্দ্রের বিরুদ্ধে এজেন্সিকে ব্যবহারের অভিযোগ

কেন্দ্রের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ এনেছে বিরোধীরা। উত্তরপ্রদেশে নির্বাচনের পরেই এজেন্সিকে সবুজ সঙ্কেত দেয় মোদী সরকার। সেই মতো বিরোধীদের উপর চাপ সৃষ্টি চলছে বলে অভিযোগ। এই বিষয়ে ইতিমধ্যে সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সরব হয়েছেন শরদ পাওয়ারও। এবার সে পথেই হেঁটেই কেন্দ্রের বিরুদ্ধে সরব হলে আপ সুপ্রিমোও।

English summary
Kejriwal claims Delhi's deputy CM can be arrested at any time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X