• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বুলডোজার দিয়ে তেলাঙ্গানায় সব ঠিক করতে হবে , নাবালিকা গণধর্ষণ নিয়ে কেসিআর'কে হুঁশিয়ারি বিজেপি নেতার

Google Oneindia Bengali News

বুলডোজার নিয়ে দিল্লিতে ভয়ঙ্কর বিতর্ক হয়েছিল। হনুমান জয়ন্তী নিয়ে সংঘর্ষের পর সেখানে স্থানীয় প্রশাসন হঠাৎ করে বুলডোজার নামিয়ে দেয় এবং রাস্তা বানাবার কথা বলে একের পর এক বাড়ি গুঁড়িয়ে দেয়। আবার সেই বিতর্ককে হাতিয়ার করলেন বিজেপির আর এক নেতা।

বুলডোজার দিয়ে তেলাঙ্গানায় সব ঠিক করতে হবে , নাবালিকা গণধর্ষণ নিয়ে কেসিআরকে হুঁশিয়ারি বিজেপি নেতার

নাবালিকা গণধর্ষণ ঘটনায় তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের পদত্যাগের দাবি করেছেন বিজেপি প্রধান বান্দি সঞ্জয় কুমার। সঙ্গে তিনি বুলডোজার বিতর্ককে আবার উস্কে দিয়েছেন। তিনি বলেছেন যে, 'উত্তরপ্রদেশ থেকে বুলডোজার আসবে এখানে সব জিনিস ঠিক করার জন্য'। টিআরএসকে প্রকৃত অপরাধীদের রক্ষা করার ষড়যন্ত্রের অভিযোগ করে, রাজ্য বিজেপি প্রধান বলেন যে , কেসিআর এবং তাঁর ছেলে মন্ত্রী কেটিআর বলেছিলেন যে যখনই এই ধরনের ঘটনা ঘটবে তখনই ড্রোন ক্যামেরা সতর্ক করবে। তারা এখন কিভাবে ব্যর্থ হল? উত্তরপ্রদেশ থেকে বুলডোজার আসবে এখানে জিনিসগুলি ঠিক করার জন্য।"

সঞ্জয় কুমার টুইট করে বলেছেন যে , "কেসিআর, আপনি পদত্যাগ করার জন্য প্রস্তুত হন, কারণ আমি প্রমাণ দিয়ে বলতে পারি বিজেপি সরকার তেলেঙ্গানাকে ২.৫২ লক্ষ কোটি টাকা দিয়েছে৷ শ্রীলঙ্কা যেমন একটি পরিবারের কারণে ঋণগ্রস্ত দেশ হয়ে উঠেছে, তেলাঙ্গানাও কালভাকুন্তলা পরিবারের দ্বারা ঋণগ্রস্ত হয়ে উঠেছে৷ তেলাঙ্গানা সরকার পেনশন বা বেতনও দিতে পারে না," ।

জুবিলি হিলসে এক নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় তেলাঙ্গানায় ব্যাপক রাজনৈতিক দ্বন্দ্ব ছড়িয়ে পড়েছে। বিজেপি এই ঘটনায় এক বিধায়কের ছেলের জড়িত থাকার দাবি করেছে এবং অভিযোগ করেছে যে টিআরএস সরকার বিধায়ককে সাহায্য করছে এবং তাকে লুকিয়ে রেখেছে।

রবিবার এই ঘটনায় চতুর্থ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়াদের মধ্যে তিনজন নাবালক এবং একজন ১৮ বছর বয়সী রয়েছে। তেলাঙ্গানার গভর্নর তামিলিসাই সৌন্দররাজন মামলার বিষয়ে মুখ্য সচিব এবং পুলিশের সিপি'র কাছে দুই দিনের মধ্যে একটি বিশদ রিপোর্ট চেয়েছেন।

তেলাঙ্গানার বিজেপি বিধায়ক রঘুনন্দন রাও এআইএমআইএম নেতার ছেলের জড়িত থাকার ভিডিও প্রমাণ শেয়ার করেছেন। বিধায়ক বলেছেন একজন আইনজীবী হিসাবে তিনি সুপ্রিম কোর্টের রায় সম্পর্কে সচেতন এবং তার প্রমাণ যে তিনি ঘটনায় যিনি শিকার হয়েছেন তাঁর পরিচয় পরিচয় প্রকাশ করেনি।

কমিশন পর্যবেক্ষণ করেছে যে ধর্ষণের ঘটনাটি ২৮.০৫.২০২২ (শনিবার) এ হওয়ার পর থেকে, উল্লিখিত ঘটনার জন্য এফআইআর ৩১.০৫.২০২২ তারিখে দায়ের করা হয়েছে৷ অর্থাৎ ঘটনার তিন দিন পর। এফআইআর নথিভুক্ত করতে এই বিলম্ব উদ্বেগের বিষয়। এর কারণগুলি উপস্থাপন করা যেতে পারে এবং এর সঙ্গে জড়িত সংশ্লিষ্ট কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত বলে কমিশনের কাছে মূল্যায়ন করা উচিত বলে হায়দরাবাদ পুলিশকে জানিয়েছে এনসিপিসিআর৷

English summary
uprising bulldozer issue kcr threaten by bjp leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X