• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'মোদীর আগে ইডির হানা ভোটমুখী রাজ্যে', বিজেপিকে তীব্র আক্রমণ কেসিআর কন্যার

'মোদীর আগে ইডির হানা ভোটমুখী রাজ্যে', বিজেপিকে তীব্র আক্রমণ কেসিআর কন্যার
Google Oneindia Bengali News

দিল্লি আবগারি দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্র শেখর রাওয়ের মেয়ে কবিতার। ইডিই তাঁর নাম প্রকাশ্যে এনেছে। তারপরেই টিআরএস নেত্রী কবিতা প্রকাশ্যে প্রধানমন্ত্রী মোদীকে নিশানা করেছেন। তিনি বলেছেন একথা সকলেই এখন জানে যে ভোটমুখী রাজ্যে প্রধানমন্ত্রী আসার আগে ইডি আসে। তাঁর বাড়ির সামনে জমায়েত করেছিলেন তাঁর অনুগামীরা। তখনই তিনি সমর্থকদের আশ্বস্ত করে বলেন একথা।

দিল্লির আবগারি দুর্নীতি মামলায় কেসিআর কন্যার যোগ

দিল্লির আবগারি দুর্নীতি মামলায় কেসিআর কন্যার যোগ

গতকাল চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে ইডি। দিল্লির আবগারি দুর্নীতি মামলায় নাকি জড়িত রয়েছেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের মেয়ে কবিতা। ইডির পক্ষ থেকে দাবি করা হয়েছে তিনি নাকি ২ বার এই ঘটনায় জড়িত দুই ব্যক্তিকে ফোন করেছেন। তবে কেসিআর কন্যার দাবি তিনি এমন কোনও ব্যক্তিকে চেনেন না এবং তাঁদের নাম পর্যন্ত জানেন না। যাঁদের কবিতা ফোন করেছেন বলে দাবি করেছে ইডি। ইতিমধ্যেই কেজরিওয়াল সরকারকে চরম হেনস্থার শিকার হতে হয়েছে এই আবগারি দুর্নীতি মামলায়। দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার বাড়িতে ইডি-সিবিআই হানা হয়েছে। তাঁকে গ্রেফতারির হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

বিজেপিকে নিশানা কেসিআর কন্যার

বিজেপিকে নিশানা কেসিআর কন্যার

ইডির কথা শোনার পর কেসিআর কন্যার বাড়ির সামনে জমায়েত করেছিলেন তাঁর অনুগামী। নেত্রীকে অপমান করা হয়েছে অভিযোগ করে তীব্র প্রতিবাদ জানাতে শুরু করেন তাঁরা। তাঁদের আশ্বস্তি করে টিআর এস কাউন্সিলর কবিতা বলেছেন, এখন দেশের প্রতিটা শিশু জানে যে ভোট মুখী রাজ্যগুলিতে প্রধানমন্ত্রী মোদী আসার আগে ইডি আসে। তিনি বিজেপিকে তীব্র নিশানা করে বলেছেন, ৮ বছর আগে মোদী সরকার নির্বাচিত হয়ে এসেছেন। তারপর থেকে ৯টি রাজ্যে গণতান্ত্রিক উপায়ে জিতে আসা সরকারকে কৌশলে পতন ঘটিয়ে নিজেদের সরকার গড়েছে বিজেপি। তেলেঙ্গানাতেও সেটা করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

ক্ষুদ্র রাজনীতি করছে বিজেপি

ক্ষুদ্র রাজনীতি করছে বিজেপি

ক্ষুদ্র রাজনীতি করছে বিজেপি অভিযোগ করেছেন টিআরএস নেত্রী। তিনি বলেছেন বিজেপি যেটা করতে চাইছে সেটা করতে পারবে না। তবে ইডি রাজ্যে এসে তাদের সঙ্গে পূর্ণ সহযোগিতা করা হবে বলে বার্তা দিয়েছেন নেত্রী। তিনি আরও বলেছেন, 'প্রধানমন্ত্রী মোদী আমাদের জেলে ভরতে পারে কিন্তু আমরা জেলে থেকেও মানুষের উন্নয়নের কাজ করে যাব আর বিজেপির চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াব। তেলেঙ্গানার মানুষের সঙ্গে তিনি যে ষড়যন্ত্র করথেন তা প্রকাশ্যে এনে ছাড়ব'।

বিরোধী রাজ্যে ইডি-সিবিআই তৎপরতা

বিরোধী রাজ্যে ইডি-সিবিআই তৎপরতা

একাধিক অবিজেপি রাজ্যে ইডি-সিবিআই তৎপরতা বেড়ে গিয়েছে। পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড, ছত্তিশগড়, তামিলনাড়ুতে ইডি তৎপরতা দেখা দিয়েছে। বিহারে নীতীশ কুমার বিজেপির হাত ছেড়ে আরজেডির হাত ধরার পরেই একাধিক আরজেডি নেতার বাড়িতে ইডি হানা দেয়। পশ্চিমবঙ্গে তো চলছে একের পর ইডি-সিবিআই তদন্ত। ঝাড়খণ্ডে মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনতে তলব করেছে ইডি। তাঁর বিরুদ্ধে খনি বণ্টনে দুর্নীতির অভিযোগ করা হয়েছে। এবার তেলেঙ্গানাতেও ইডি তৎপরতার ইঙ্গিত মিলেছে।

Gujarat election 2022: অভিনব প্রতিবাদ, রান্নার গ্যাসের সিলিন্ডার সাইকেলে চড়িয়ে বুথে কংগ্রেস বিধায়কGujarat election 2022: অভিনব প্রতিবাদ, রান্নার গ্যাসের সিলিন্ডার সাইকেলে চড়িয়ে বুথে কংগ্রেস বিধায়ক

English summary
KCR daughter Target PM Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X