• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে ফের নিশানায় বিজেপি! সোপোরে জঙ্গিদের হাতে অপহৃত পদ্ম শিবিরের নেতা, তদন্তে পুলিশ

কাশ্মীরের সোপোরে বিজেপির নেতা তথা স্থানীয় মিনউনিসিপাল নেতা মেহরাজউদ্দিন মাল্লাকে অপহরণ করল জঙ্গিরা। ঘটনাটি সামনে আসতেই পুলিশ সেই নেতার খোঁজে তল্লাশি শুরু করেছে। জানা গিয়েছে মেহরাজউদ্দিন মাল্লা স্থানীয় ওয়াথআরগাঁও গ্রামের মিউনিসিপাল কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট ছিলেন।

বিজেপি নেতাদের উপর জঙ্গি হামলার ছক

বিজেপি নেতাদের উপর জঙ্গি হামলার ছক

এর আগে বিজেপি নেতাদের উপর জঙ্গি হামলার ছকের বিয়টি গোয়েন্দারা জানতে পারার পর সেখানে নিরাপত্তা আরও আঁটোসাঁটো করা হয়েছিল তা সত্ত্বেও কয়েকদিন আগেই জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা শেখ ওয়াসিম বারি।

খুন হয়েছিলেন ওয়াসিম বারি

খুন হয়েছিলেন ওয়াসিম বারি

গত সপ্তাহের বুধবার রাত সাড়ে আটটা নাগাদ জঙ্গিদের গুলিতে নিহত হন বারি। তিনি সেই সময় বাড়ির নিচে একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন। হঠাত্ করেই জঙ্গিরা বাইকে চেপে এসে খুব কাছ থেকে তাঁকে গুলি করে। ওয়াসিম বারির বাবা বসির আহমেদ ও ভাই উমর বসিরকেও খুন করেছে জঙ্গিরা।

উপত্যকায় পুলিশি গাফিলতি?

উপত্যকায় পুলিশি গাফিলতি?

এদিকে ওয়াসিমের নিরাপত্তার দায়িত্বে দশজন পুলিশ কর্মী থাকা সত্ত্বেও এই ঘটনা ঘটায় কর্তব্যরত পুলিশ কর্মীদের গ্রেফতার করা হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। ঘটনার সময় রক্ষীরা দ্বোতলায় ছিলেন বলে জানা গিয়েছে। এদিকে এই ঘটনার পর ফের কাশ্মীরের বিজেপি নেতার উপরে হামলার ঘটনায় থমথমে পরিস্থিতি উপত্যকায়।

ফের জঙ্গি নিশানায় বিজেপি

ফের জঙ্গি নিশানায় বিজেপি

জম্মু-কাশ্মীর পুলিসের ডিজি দিলবাগ সিং জানিয়েছেন, জঈশ, লস্কর ও হিজবুলের মাস্টারমাইন্ডরা রয়েছে এই খুনের পিছনে। বারিকে খুন করা জঙ্গিদের শনাক্ত করা হয়েছে বলেও দাবি করেছে পুলিস। বারি, তাঁর বাবা ও ভাই তিনজনেই জম্মু-কাশ্মীরে বিজেপি নেতা ছিলেন।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

ঘোঁট পাকাচ্ছেন অশোক, ২ দিনের মধ্যে জবাব না দিলে পার্টি থেকে বহিষ্কার, পাইলটকে নোটিস

English summary
kashmiri bjp leader abducted by terrorist in sopore as police starts search for him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X