• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কাশ্মীর সমস্যা সমাধান হবে, বিশ্বের কোনও শক্তি রুখতে পারবে না', নয়া মোচড় রাজনাথের

  • |

প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্ব পাওয়ার পর জম্মু ও কাশ্মীর ইস্যু নিয়ে বড়সড় বক্তব্য পেশ করলেন কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিং। তাঁর সাফ দাবি, কাশ্মীর সমস্যার সমাধান থেকে বিশ্বের কোনও শক্তি রুখতে পারবে না। শনিবার জম্মুর মাটিতে দাঁড়িয়ে এমনই বক্তব্য পেশ করেন রাজনাথ।

কাশ্মীরে রাজনাথ

কাশ্মীরে রাজনাথ

প্রতিরক্ষামন্ত্রী বলেন, কাশ্মীর রয়েছে তাংর হৃদয়ে। সরকার কাশ্মীরকে শুধু ভারতের ভূস্বর্গ হিসাবেই প্রতিষ্ঠা করতে চাইছে না, বরং পর্যটনের ভূস্বর্গ হিসাবেও ভাবনা চিন্তার দিকে এগিয়ে যাচ্ছে। প্রসঙ্গত ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধে ভারতীয় সেনার শহিদদের শনিবার কাশ্মীর পৌঁছে শ্রদ্ধা জানান প্রতিরক্ষামন্ত্রী। অপরেশন বিজয়ের ২০ বছর পূর্তি উপলক্ষ্যে তিনি সেখানে পৌঁছন।

কাঠুয়ায় রাজনাথ

রাজনাথ সিংয়ের কাশ্মীর সফরের অন্যতম অংশ ছিল কাঠুয়ায় একটি ব্রিজের উদ্বোধন। আর সেই ব্রিজের উদ্বোধন করে রাজনাথ সিং বলেন, ' কাশ্মীরের সমস্যার সমাধান হবেই। দুনিয়ার কোনও শক্তি আর রুখতে পরবে না। '

 এরপরই আসল মোচড় দেন রাজনাথ!

এরপরই আসল মোচড় দেন রাজনাথ!

কাশ্মীর সমস্যা নিয়ে মুখ কুলে সরব হতেই রাজনাথ সিং সাফ জানান, কথা দিয়ে কাজ না হলে, কিভাবে সমস্যা সমাধান করতে হয় , তা ভারতের জানা আছে। পাশাপাশি তিনি বলেন, ' আমরা চাই কাশ্মীরের দ্রুত উন্নয়ন।'

English summary
Kashmir resolution is bound to happen, no power on earth can stop it says Rajnath .Defence minister Rajnath Singh asserted on Saturday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X