• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিতর্কিত' পদ্মাবত নিয়ে এবার 'বিশৃঙ্খলা' কার্নি সেনার অন্দরে

পদ্মাবত নিয়েই এবার গণ্ডগোল প্রধান আন্দোলনকারী কার্নি সেনার অন্দরে। শুক্রবার ছবিটি দেখে আন্দোলন তুলে নেওয়ার কথা জানিয়েছিলেন কার্নি সেনার ভাইস প্রেসিডেন্ট। শনিবার তাঁকে সাসপেন্ড করা হয়েছে কার্নি সেনার থেকে।

'বিতর্কিত' পদ্মাবত নিয়ে এবার 'বিশৃঙ্খলা' কার্নি সেনার অন্দরে

বিতর্কিত ছবি নিয়ে এবার বিতর্ক খোদ কার্নি সেনার অন্দরেই। তারা আসল কার্নি সেনা, এমনই দাবি করেছে আটটি গোষ্ঠী। এর মধ্যে দুটি গোষ্ঠী দীপিকা পাড়ুকোনের চলচ্চিত্রের বিরুদ্ধে হিংসাত্মক আন্দোলনের সঙ্গে যুক্ত।

শুক্রবার শ্রী রাষ্ট্রীয় রাজপুত কার্নি সেনার মহারাষ্ট্র শাখা জানায়, তারা আন্দোলন তুলে নিচ্ছেন। সংগঠের সদস্যরা ছবিটি দেখেছেন, সেখানে বিতর্কিত কিছু নেই। ফলে এই আন্দোলন তুলে নেওয়ার কথা জানানো হয় সংগটনের তরফে।

সংগঠনটির রাষ্ট্রীয় প্রেসিডেন্ট সুখদেব সিং গোরামেডি জানিয়েছেন, নিজেদের উদ্যোগে ছবিটি দেখে সিদ্ধান্ত। এর সঙ্গে দলের কোনও যোগ নেই। ফলে সংগঠনের তরফে আন্দোলন জারি থাকবে বলেই জানানো হয়েছে।

সাসপেন্ড হওয়ার আগে সংগঠনের মুম্বইয়ের নেতা যোগেন্দ্র সিং কাটার জানিয়েছেন, ছবিতে রাজপুতদের সম্মান দিয়েছে। শুধু তাই নয়, প্রত্যেক রাজপুতে উচিত চলচ্চিত্রটি দেখা। মন্তব্য করেছিলেন তিনি।

চলচ্চিত্রে দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজি এবং রানি পদ্মাবতির মধ্যেকার কোনও বিতর্কিত কিছু নেই, যা কিনা রাজপুতদের মনোভাবে আঘাত করতে পারে। চিঠি দিয়ে জানানো হয় মুম্বইয়ের কার্নি সেনার তরফে।

কার্নি সেনার তরফে লোকেন্দ্র সিং কালভি জানিয়েছেন, চলচ্চিত্রটির বিরোধিতা তারা চালিয়ে যাবেন। তাঁর দাবি, কার্নি সেনার নাম করে কমপক্ষে আটটি সংগঠন রাজপুতদের মধ্যে বিশৃঙ্খলা তৈরি করছে।

English summary
Karni sena suspends national vice president for withdrawing agitation against Padmaavat.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X