• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্নাটকে সংকট কাটার আশা, পদত্যাগ পত্র ফিরিয়ে নিচ্ছেন কংগ্রেসের বিদ্রোহী বিধায়ক

ডুবতে ডুবতেও যেন নতুন করে বাঁচার আশা দেখা দিয়েছে কর্নাটকের জোট সরকারের। টানাপোড়েনের মাঝেই মত বদল করলেন কংগ্রেসের বিদ্রোহী বিধায়ক এমটিবি নটরাজন। জোট সরকারের ১৬ বিদ্রোহী বিধায়কদের মধ্যে একজন। পদত্যাগের হিিড়কে সামিল হয়ে সংকটে ফেলেছেন জেডিএস- কংগ্রেস জোট সরকারকে।

কর্নাটকে সংকট কাটার আশা, পদত্যাগ পত্র ফিরিয়ে নিচ্ছেন কংগ্রেসের বিদ্রোহী বিধায়ক

শনিবার যখন চরমে কর্নাটকের রাজনৈতিক অস্থিরতা, ঠিক তখনই বিদ্রোহী নটরাজনের গলায় শোনা গেল অন্য সুর।

বিদ্রোহের তেজ তখন অনেকটাই স্তিমিত। সিদ্দারামাইয়া এবং কুমারস্বামীর সঙ্গে বিকেল থেকে দফায় দফায় বৈঠকের পর নটরাজন জানান তিনি পদত্যাগ ফিরিয়ে নেবেন। এখানেই শেষ নয় বিদ্রোহী অন্য বিধায়কদেরও মত পরিবর্তনের জন্য বোঝানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন নটরাজন।

সিদ্দারামাইয়া এবং কুমারস্বামী নাকি তাঁকে বারবার অনুরোধ করেছেন দলে থাকার জন্য। তাই তাঁদের অনুরোধের মান রাখতেই দলে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন নটরাজন। বিদ্রোহী সুধাকর রাওকেও তিনি বোঝানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন। আশা করা যাচ্ছে সুধাকর রেড্ডিও পদত্যাগ পত্র ফিরিয়ে নেবেন বলে জানিয়েছেন নটরাজন। নটরাজন জানিয়েছেন বিদ্রোহী কংগ্রেস নেতাদের বারবার পদত্যাগ পত্র ফিরিয়ে নেওয়ার

অনুরোধ করেছেন কংগ্রেসের শীর্ষ নেতারা। সেকারণেই এই পদত্যাগ সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়ার কথা বিদ্রোহী বিধায়কদের বিবেচনা করতে বলা হয়েছে। নজরাজনের এই বার্তার পর নতুন করে আশার আলো দেখছেন কুমারস্বামী। এখনও পর্যন্ত অবশ্য কারোর পদত্যাগ পত্রই গ্রহন করেননি স্পিকার।

English summary
Karnataka rebel lawmaker announcing that he was withdrawing his resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X