• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে করোনা ভাইরাসের প্রথম ছোবল, কর্ণাটকে মারা গেলেন এক আক্রান্ত

ভারতে এবার প্রথম মৃত্যুর ঘটনা ঘটল করোনা ভাইরাসে। এদিন পর্যন্ত ৭৪ জনের শরীরে এই মারণ ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছিল। উত্তরে লাদাখ থেকে দক্ষিণে কেরল পর্যন্ত সর্বত্র এই ভাইরাসের উপস্থিতি টের পাওয়া গিয়েছে। তার মধ্যেই বুধবার করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে কর্ণাটকের কালবুর্গিতে একজনের মৃত্যু হয়েছিল। এদিন রিপোর্ট এসেছে, তিনি পজিটিভ ছিলেন। যার অর্থ ভারতে করোনায় আক্রান্তদের মধ্যে তিনিই প্রথম প্রয়াত হলেন। এবং সবমিলিয়ে ভারতে এই মারণ রোগে প্রথম মৃত্যুর ঘটনা ঘটল।

ভারতে করোনা র প্রথম ছোবল, কর্ণাটকে মারা গেলেন এক আক্রান্ত

কর্নাটকের স্বাস্থ্য মন্ত্রী শ্রীরামালু এদিন টুইট করে রাজ্যে এই করোনাভাইরাসের কারণে মৃত ব্যক্তির সম্পর্কে খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, কালবুর্গিতে ৭৬ বছর বয়সী বৃদ্ধ বুধবার মারা গিয়েছিলেন। তাঁর শরীরে নিশ্চিতভাবেই এই ভাইরাস পাওয়া গিয়েছে। এই মুহূর্তে চেষ্টা চলছে তাঁর সঙ্গে পরিচিত বা সাক্ষাৎ হওয়া ব্যক্তিদের খুঁজে বার করতে এবং তাঁদের আলাদা স্থানে রাখার ব্যবস্থা করতে। এছাড়াও আর যে সমস্ত নিয়মবিধি রয়েছে, সরকার তা পালনের চেষ্টা করছে বলেও তিনি টুইটে জানিয়েছেন।

কর্ণাটকে মারা গেলেন এক আক্রান্ত

বিজেপিতে যোগদান করলে যোগ্য সম্মান দেওয়া হবে : দিলীপ ঘোষ

এই মুহূর্তে সারা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ৩৩ হাজার ৯ জন। মারা গিয়েছেন ৪৯৪৬ জন। ভারতে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৪ জন হয়েছে। যার মধ্যে এদিন নতুন করে ১২ জনের শরীরে এই ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।

English summary
Karnataka man who died on Wednesday is happens to be first Coronavirus case death in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X