• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের বাড়ছে করোনা সংক্রমণ, কর্নাটকে ঢুকতে পারবেন না এই পাঁচ রাজ্যের বাসিন্দারা!

করোনা সংক্রমণের প্রথম ধাক্কায় জেরবার হয়েছিল ব্যাঙ্গালোর সহ কর্নাটক। তবে কঠোর ভাবে তা সামাল দেয় বিএস ইয়েদুরাপ্পার সরকার। এর মধ্যে ধাপে ধাপে লকডাউন শিথিল হয় রাজ্যে। খোলা হয় অফিস, রেস্তোঁরা। তবে ফের সংক্রমণ বাড়তে শুরু করেছে রাজ্যে। ব্যাঙ্গালোরে গত কয়েকদিনে বেশ কয়েকটি কন্টেইনমেন্ট জোন বেড়েছে।

কর্নাটকে ঢুকতে পারবেন না এই পাঁচ রাজ্যের বাসিন্দারা!

এই পরিস্থিতিতে ১ জুন থেকে ধর্মীয় স্থান খুলে দেওয়ার কথা বললেও অন্য রাজ্য থেকে লোক ঢোকার উপর নিষএধাজ্ঞা জারি করল কর্নাটক। কোনও যানবাহনেই মহারাষ্ট্র, গুজরাত, তামিলনাড়ু, মধ্যপ্রদেশ এবং রাজস্থান থেকে মানুষ ঢুকতে পারবে না কর্নাটকে। প্রসঙ্গত, বৃহস্পতিবার নতুন করে ৭৫ জন করোনা আক্রান্ত হন সে রাজ্যে। যার ফলে সেই রাজ্যে আক্রান্তের সংখ্যা ২৪৯৩ হয়ে যায়। এর পরই তড়িঘড়ি এই সিদ্ধান্ত নেওয়া হয় কর্ণাটক সরকারের পক্ষ থেকে।

তালিকায় থাকা পাঁচ রাজ্যের মধ্যে মহারাষ্ট্র, গুজরাত এবং তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে সব থেকে বেশি। গত ১৮ মে একইভাবে চারটি রাজ্যের সঙ্গে যাতায়াত বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল কর্ণাটক। সেই সময়ে তালিকায় কেরল ছিল। তবে কেরল অনেকটাই বিপদমুক্ত এখন। ফলে কেরল সরে গিয়ে তালিকায় রাজস্থান এবং মধ্য প্রদেশের নাম উঠে এসেছে।

দুর্যোগ পরিস্থিতি নিয়ে বসিরহাটে বৈঠক করলেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব

English summary
karnataka imposes ban on travel to state from these five states
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X