• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কর্ণাটক সংকট:গোপন ডেরায় বিক্ষুব্ধ কংগ্রেস বিধায়করা, নয়া রিসর্টে জেডিএস নেতারা! নজরে স্পিকার

কর্ণাটকের রাজনৈতিক অস্থিরতা ফের একবার গিয়ে মিশল 'রিসর্ট রাজনীতিতে'। শনিবার সংখ্যাগরিষ্ঠ জোটের ১৪ জন বিধায়ক পদত্যাগের পর থেকেই ব্যাপক তোলপাড় শুরু হয়ে যায় কন্নড় রাজনীতিতে। সেখানের কংগ্রেস জেডিএস জোট সরকারের দূর্গ প্রায় ধূলিস্যাৎ করতে বসেছে বিপক্ষ। এমন এক পরিস্থিতিতে যখন পদত্যাগী বিধায়কদের নিয়ে অস্বস্তিতে কংগ্রেস-জেডিএস দুই শিবিরই। এদিকে বিক্ষুব্ধ বিধায়করা এই মুহূর্তে কোথায় রয়েছেন তা কোনও রকমভাবে খোঁজ পাওয়া যাচ্ছে না।

বম্বে টু পুনে টু গোয়া..!

কংগ্রেসের বিক্ষুব্ধ বিধায়করা ইস্তফা জমা দেওয়ার পরই মুম্বই চলে যান বলে শোনা যায়। সেখানের যে রিসর্টে তাঁরা ছিলেন সেখানে বিজেপির নেতারাও আসা যাওয়া করছিলেন বলে খবর ছিল। এদিকে, সোমবার রাতে খবর আসে সমস্ত বিক্ষুদ্ধ ১৪ জন বিধায়ককে মুম্বই তেকে সরিয়ে নেওয়া হচ্ছে। শোনা যায় তাঁদের পুনের পথে গোয়াা নিয়ে যাওয়া হচ্ছে। তবে মঙ্গলবার সকাল হতেই খবর আসে যে পুনে বা গোয়া নয়, কোনও এক অজ্ঞাত ডেরায় রাখা হয়েছে এই নেতাদের।

রিসর্ট বুক করেছে জেডিএস!

শুধু বিক্ষুব্ধ নেতাদের জন্যই রিসর্ট বুক করা হয়েছে তা নয়। জেডিএসও নিজের বিধায়কদের নিয়ে আলাদা রিসর্টে রেখে দেওয়ার ব্যবস্থা করেছে। আর তার জন্য বেঙ্গালুরুতে রাজকীয় গল্ফশায়ার ক্লাব বুক করা হয়েছে।

নজর স্পিকারের দিকে

নজর স্পিকারের দিকে

কন্নড় রাজনীতিতে এদিন সমস্ত নজর টিকে রয়েছে স্পিকার কে আর রমেশের দিকে। তিনি এদিন দফতরে আসার পর ইস্তফাপত্রগুলি জমা নেন কি না , তা নিয়ে রয়েছে প্রশ্ন। ফলে এই মুহূর্তে সমস্ত নজর টিকে রয়েছে স্পিকারের ওপর।

[আরও পড়ুন: সব্যসাচী আজ কঠিন পরীক্ষায়! বিধাননগরের মেয়রের বিরুদ্ধে 'মঙ্গলে'ই অনাস্থা আনছে তৃণমূল]

[আরও পড়ুন: কাটমানি ইস্যুতে বন্দুকের বাট দিয়ে মারধর পড়ুয়াকে, পাতিখালি থেকে পটাশপুরে আহত বহু]

English summary
Karnataka Crisis, All eyes on Speaker KR Ramesh Kumar, Congress rebels ditch Goa.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X