• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির প্রতিশোধ! আয় বহির্ভূত সম্পত্তি রাখার দায়ে আটক কর্নাটক কংগ্রেসের দুঁদে নেতা শিবকুমার

বিজেপিকে নাকে দড়ি দিয়ে কর্ণাটকে ঘুরিয়ে ছিেলন। তাঁর কাঁছে ভর করেই কর্নাটকে জেডিএস-কংগ্রেস জোট সরকার তৈরি হয়েছিল। যদিও সেই সরকার বেশিদিন টেকেনি। দলাদলিতেই শিকড় দুর্বল হয়ে পড়েছিল। বিজেপির অপারেশন লোটাসের মুখে মুখ থুবড়ে পড়ে কর্নাটকের জোট সরকার। কিন্তু ডিকে শিবকুমারকে ভোলেনি পদ্মশিবির। সিবিআই রেডে ৭৫ কোটি টাকার হিসাব বহির্ভুত আয় রাখার অভিযোগে সিবিআই তাঁকে আটক করে।

আটক কর্নাটকের কংগ্রেস নেতা

আটক কর্নাটকের কংগ্রেস নেতা

কর্নাটক কংগ্রেসেন ইউনিট সভাপতি ডি কে শিবকুমার। আয় বহির্ভুত সম্পত্তি রাখার অভিযোগে সিবিআই তাঁকে আটক করে। প্রায় ৭৫ কোটি টাকার সম্পত্তির হদিশ পেয়েছে সিবিআই। ডিকে শিবকুমার এবং তাঁর পরিবারের নামে রয়েছে এই বিপুল পরিমান সম্পত্তি।

বিপুল সম্পত্তির হদিশ

বিপুল সম্পত্তির হদিশ

কর্নাটকের প্রাক্তন মন্ত্রী ডিকে শিবকুমারের সম্পত্তি ছড়িয়ে রয়েছে একাধিক বড় শহরে। ১৩টি জায়গায় শিবকুমার এবং তাঁর পরিবারের সদস্যদের নামে সম্পত্তি রয়েছে। দিল্লি, বেঙ্গালুরু, মুম্বইয়ে ছড়িয়ে রয়েছে সেগুলি। তাঁর বেঙ্গালুরুর বাড়িতে হানা দেয় সিবিআই।

 বিজেপির চক্রান্ত

বিজেপির চক্রান্ত

পুরো ঘটনায় বিজেপির চক্রান্ত রয়েছে বলে অভিযোগ করেছেন শিবকুমার। কংগ্রেসের ভাঙন তিনি রুখে গিয়ে বিজেপির পরিকল্পনা ভেস্তে দিয়েছিলেন তিনি। তার প্রতিশোধ নিতেই সরকারি এজেন্সিকে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করেছেন কংগ্রেস নেতা।

সিবিআই তল্লাশি

সিবিআই তল্লাশি

ডিকে শিবকুমারের সম্পত্তির সন্ধানে ১৪টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই। নগদ ৫৭ লক্ষ টাকা, একাধিক ব্যাঙ্কের কাগজ, কম্পিউটারের হার্ড ডিস্ক, সহ একাধিক জিনিস বাজেয়াপ্ত করেছে তদন্তকারীরা। নতুন করে কংগ্রেস নেতার

বিরুদ্ধে আয় বহির্ভুত সম্পত্তি রাখার অভিযোগ দায়ের করেছে সিবিআই।

English summary
Karnataka Congress leader DK Shivkumer booked for disproportionate assets case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X