• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টানটান উত্তেজনা কর্নাটক বিধানসভায়, পদত্যাগ না আস্থাভোট দোলাচলে জোট সরকার

আজই করতে হবে আস্থা ভোট। নইলে আর পরিস্থিতি হাতে থাকবে না। এই চরম সংকটের মুহূর্তেও অনেকটা মহাভারতের যুদ্ধের পরিস্থিতি তৈরি হয়েছে কর্নাটক বিধানসভায়। কুমারস্বামীর অবস্থা অনেকটা কর্ণের মতো। মোক্ষম সময়ে রথের চাকা যেভাবে ভেঙে পড়েছিল কর্ণের। ঠিক সেরকমই দশা হয়েছে কুমারস্বামীর।

টানটান উত্তেজনা কর্নাটক বিধানসভায়, পদত্যাগ না আস্থাভোট দোলাচলে জোট সরকার

যুদ্ধ জয়ের প্রবল আশা থাকা সত্ত্বেও পরিস্থিতির কাছে নতি স্বীকার করতে হচ্ছে তাঁকে। তাই বক্তব্য শুরু করেই তিনি বলেছেন আমি আহত। আনন্দের সঙ্গে পদ ছেড়ে দিতে রাজি আছি। কিন্তু যুদ্ধক্ষেত্র ছেড়ে পালাতে বিশ্বাসী নই। তাই মরণ কামড়ের মতোই জমি আঁকড়ে রয়েছেন তিনি। ওদিকে আবার স্পিকার পদত্যাগ পত্র নিয়ে বসে রয়েছেন। কোনও ভাবেই যুদ্ধ ছেড়ে পালাতে রাজি নন কুমারস্বামী সেটা বিজেপিকে বুঝিয়ে দিয়েছেন তিনি।

এবার আস্থা ভোট না তার আগেই পদত্যাগ করবেন মুখ্যমন্ত্রী সেটা এখনও স্পষ্ট নয়। কুমারস্বামীর কাছে এখন এই দুটি পথই খোলা রয়েছে। তবে আস্থাভোটে যে তিনি হারবেনই সেকথা এখনও মানতে রাজি নন। বিধানসভা ভবনে দাঁড়িয়ে কুমারস্বামী বলেেছন তিনি আস্থাভোটের ফলাফলে ভয় পান না। এখনও মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে গণ্ডগোল অবধারিত জেনেই আগে থাকতেই শহরে ১৪৪ ধারা জারি করো হয়েছে। টানটান উত্তেজনায় চলছে বিধানসভা অধিবেশন।

English summary
Karnataka Assembly floor test is expected to be held today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X