• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা পর্বের পর ধাক্কা! অযোধ্যায় আর স্বাগত নন উদ্ধব, সুর চড়িয়ে হুঁশিয়ারি বিশ্ব হিন্দু পরিষদের

কঙ্গনা বনাম শিবসেনা যুদ্ধের পারদ ক্রমাগত চড়ছে। বিতর্ক থেকে শিবসেনা জোট সরকার গা ঝাড়া দিতে চাইলেও বাস্তবে তা যে ঘটছে না, তা বহু ঘটনা থেকে বোঝা যাচ্ছে। তাঁর মুম্বইয়ের অফিস ভাঙা নিয়ে রীতিমতো ফুঁসে উঠে একর পর এক টুইট বাণ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন কঙ্গনা। আর এবার কঙ্গনার সমর্থনে এগিয়ে এল বিশ্ব হিন্দু পরিষদ।

অযোধ্যা ও উদ্ধব

অযোধ্যা ও উদ্ধব

যে অযোধ্যার রাম মন্দির নিয়ে এককালে শিবসেনা প্রতিষ্ঠাতা বাল ঠাকরে সরব হয়েছিলেন, সেই অযোধ্যার মাটিতে বাল ঠাকরের পুত্র উদ্ধব 'স্বাগত নন' বলে জানিয়েছে বিশ্ব হিন্দু পরিষদ। কঙ্গনা বনাম শিবসেনা ইস্যু যে কেবলই মহারাষ্ট্রের বুকে সীমা বদ্ধ নেই , তা এই ঘটনাই প্রমাণ করে।

প্রশ্ন উঠছে বিএমসিকে নিয়ে

প্রশ্ন উঠছে বিএমসিকে নিয়ে

অযোধ্যার হনুমান গারহি মন্দিরের প্রধান মহান্ত প্রশ্ন তুলেছেন মুম্বই পুরসভাকে নিয়ে। তিনি জানিয়েছেন, 'মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব যদি অযোধ্যার মাটিতে পা রাখেন ,তাহলে তাঁকে প্রতিবাদের মুখে পড়তে হবে।'

বিশ্ব হিন্দু পরিষদের বার্তা

বিশ্ব হিন্দু পরিষদের বার্তা

সাফ বার্তায় ভিএইচপি জানিয়েছে, মহারাষ্ট্র সরকার রাতারাতি কঙ্গনার অফিস ভেঙে ফেলতে পারে, আর পলঘরে সাধুদের মৃত্যুর ঘটনার তদন্ত তারা এগিয়ে নিয়ে যেতে পারে না দ্রুত। পলঘর নিয়ে উদ্ধব সরকারের পদক্ষেপের ক্ষেত্রেও প্রশ্ন তোলে ভিএইচপি।

কঙ্গনার সমর্থনে সুর

কঙ্গনার সমর্থনে সুর

ভিএইচপির উত্তর প্রদেশের নেতা শরদ শর্মা জানিয়েছেন, কঙ্গনা জাতিয়তাাবাদী ভাবধারা নিয়ে সচ্চার হয়েছেন বলেই তাঁকে নিশানা করছে মুম্বইয়ের 'মাফিয়ার দল'। অযোধ্যার সন্ত সমাজের তরফে দাবি করা হচ্ছে, মুম্বইয়ে যাঁরা সমাজবিরোধী তাদের লুকিয়ে রেখে আশ্রয় দেওয়া চলছে।

ড্রাগ মাফিয়ারা ভীত!

ড্রাগ মাফিয়ারা ভীত!

আখাড়া পরিষদের দাবি, কঙ্গনার সোচ্চার হওয়ার ঘটনার পর থেকে মুম্বইয়ের ড্রাগ মাফিয়ারা প্রবল ভাবে ভয় পেয়েছে। অন্যদিকে রাজ্যসরকার মসনদ হারানোর ভয় পেয়েছে। আর তাইই অভিনেত্রীকে নিশানা করা হচ্ছে।

কঙ্গনার অফিস ভাঙচুরে দাউদ যোগ!

কঙ্গনার অফিস ভাঙচুরে দাউদ যোগ!

এদিকে, কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙচুরের ঘটনায় দাউদের যোগ রয়েছে বলে বিজেপি র বহু নেতা দাবি করেছেন। উত্তরপ্রদেশের বিজেপি নেতার দাবি , কঙ্গনার মুম্বই অফিসের ভাঙচুরের সঙ্গে দাউদের নির্দেশের যোগ রয়েছে।

Puja Special : মুসলিম পরিবারে তৈরি হচ্ছে মা দূর্গার প্রতিমা

কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙার ঘটনায় দাউদ যোগ রয়েছে! অমিত শাহের কাছে গেল চাঞ্চল্যকর চিঠি

English summary
Kangna versus Shivsena, VHP say Uddhav Thackeray ‘not welcome in Ayodhya’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X