• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙার ঘটনায় দাউদ যোগ রয়েছে! অমিত শাহের কাছে গেল চাঞ্চল্যকর চিঠি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা ঘিরে প্রথম থেকেই সরব হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। কখনও ভিডিও কখনও বা টুইটারের পোস্টে তিনি বলিউডের অন্দর নিয়ে বহু দাবি করেন। সেই সূত্র ধরে মুম্বইয়ের পরিস্থিতি বর্ণনা করতে গিয়ে তিনি শিবসেনা জোট সরকার শাসিত রাজ্যের রাজধানীকে 'মিনি পাকিস্তান 'বলে কটাক্ষ করেন। এরপর থেকেই পারদ চড়তে থাকে কঙ্গনা বনাম শিবসেনা যুদ্ধের। যারপর মুম্বইয়ের বুকে কঙ্গনার অফিস ভেঙে দেয় মুম্বই পুরসভা। গোটা ঘটনা নিয়ে এবার দাউদ ইব্রাহিম যোগের তত্ত্ব তুলে ধরলেন এক বিজেপি বিধায়ক।

বিজেপি বিধায়কের চিঠি অমিত শাহকে

বিজেপি বিধায়কের চিঠি অমিত শাহকে

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে লেখা একটি চিঠিতে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক নন্দ কিশোর গুরজর দাবি করেছেন, কঙ্গনাকে ওয়াই নয়, জেড ক্যাটেগোরির নিরাপত্তা দেওয়া হোক। কারণ গোটা ঘটনার সঙ্গে দাউদ যোগের দাবি তুলেছেন এই বিজেপি বিধায়ক।

বিজেপি নেতার দাবি

বিজেপি নেতার দাবি

উত্তরপ্রদেশের গাজিয়াবাদে লোনি বিধানসভা এলাকার নেতা গুরজরের দাবি, পাকিস্তান থেকে দাউদ ইব্রাহিমের নির্দেশেই কঙ্গনার অফিস মুম্বইতে ভেঙে দেয় পুরসভা। গোটা ঘটনার নেপথ্যে দাউদের অঙ্গুলি হেলন রয়েছে বলে দাবি করেন এই বিজেপি নেতা।

 কেন এমন দাবি?

কেন এমন দাবি?

বিজেপি নেতা অমিত শাহকে লেখা চিঠিতে জানিয়েছেন, মুম্বই জুড়ে বহু অবৈধ নির্মাণ রয়েছে। তাহলে কেন শুধু মাত্র বেছে নিয়ে কঙ্গনার অফিসকেই টার্গেচ করা হচ্ছে? গুরজর চিঠিতে লেখেন, ' একটি ওয়েব সিরিজের বিরুদ্ধে মুখ খুলে আমিও পাকিস্তান সহ অন্যান্য দেশ থেকে হুমকি পাই। ..' এপ্রসঙ্গে তিনি কঙ্গনার কাছে আসা থ্রেট কলের তুলনা টানেন। এরপরই তিনি লেখেন, ' মহারাষ্ট্র সরকারের সঙ্গে আন্ডার ওয়ার্ল্ডের যোগ নিয়ে একটি তদন্ত এনআইএকে দিয়ে করানো উচিত।'

থ্রেট কল ও বিতর্ক

থ্রেট কল ও বিতর্ক

উল্লেখ্য কঙ্গনা বনাম শিবসেনা লড়াইয়ে দুই পক্ষই দাবি করেছে তারা বিপক্ষ ক্যাম্প থেকে হুমকির ফোন পাচ্ছে। আর কঙ্গনার কাছে আসা হুমকির ফোনের নেপথ্যে কে রয়েছে, তা জানতেই চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লেখেন বিজেপি বিধায়ক। এদিকে, কঙ্গনার অফিস ভাঙা নিয়ে মুম্বই হাইকোর্ট স্থগিতাদেশ দেওয়ার পর, তাঁর বাড়ি নিয়েও একটি মামলা চলছে যা ঘিরে ক্রমেই পারদ চড়তে শুরু করেছে।

কঙ্গনাকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি

কঙ্গনাকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি

এদিন , মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করেন বিজেপির শরিক দলের নেতা রামদাস অথওয়ালে। সেখানে তিনি দাবি করেন, কঙ্গনার যে সম্পত্তি নষ্ট হয়েছে, তার ক্ষতিপূরণ যেন মুম্বই পুরসভা দিয়ে দেয়।

'শ্রদ্ধেয় সোনিয়া গান্ধীজি, মহিলা হিসাবে আপনি কি...', মহারাষ্ট্র পর্ব নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা

English summary
Kangna Ranaut versus Shivsena issue, BJP leader accuses Dawood angle
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X