• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিবসেনার সঙ্গে নতুন তরজা কঙ্গনার, উদ্ধবকে রাবণের উপমা দিলেন অভিনেত্রী

নতুন করে পারদ চড়ল মহারাষ্ট্রে। শিবসেনার বিরুদ্ধে নতুন করে আক্রমণ শানালেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার সরাসরি শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরেকে রাবণ বলে আক্রমণ শানিয়েছেন। একটি ছবি টুইট করেছেন কঙ্গনা তাতে দেখা গিয়েছে কঙ্গনাকে ঝাঁসির রানির বেশে। শিবাজি তাঁকে একটি তলোয়ার দিচ্ছেন।

উদ্ধবকে আক্রমণ কঙ্গনার

উদ্ধবকে আক্রমণ কঙ্গনার

কঙ্গনা রানাওয়াত নতুন করে শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন শনিবার টুইট করে কঙ্গনা লিখেছেন তিনি ঝাঁসির রানির পথেই চলতে চান শিবাজির আদর্শ মেনে। তাতে তাঁকে যদি কেউ আঘাত করে তাহলে তিনি সহসের সঙ্গে তার প্রতিরোধ গড়ে তুলবেন। মারাঠিতে এই টুইট করেছেন কঙ্গনা।

কঙ্গনার অফিস ভাঙল বিএমসি

কঙ্গনার অফিস ভাঙল বিএমসি

গত কয়েকদিন ধরেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে মুম্বই পুলিসের বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানিয়েছেন কঙ্গনা। পাল্টা আক্রমণে অভিনেত্রীকে মুম্বইয়ে পা না রাখার হুঁশিয়ারি গিয়েছিলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। কঙ্গনা যেদিন মুম্বইয়ে পা রাখবেন সেদিনই বিএমসি অভিনেত্রীর দফতরের একটি অংশ ভেঙে ফেলে। এই নিয়ে তুমুল শোরগোল পড়ে গিয়েছিল মহারাষ্ট্রে।

 কঙ্গনাকে বিশেষ নিরাপত্তা

কঙ্গনাকে বিশেষ নিরাপত্তা

শিবসেনার সঙ্গে কঙ্গনার বিবাদ যখন চরমে তখন অভিনেত্রী ওয়াই প্লাস কেটেগোরির নিরাপত্তা দেয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। তারপরেই জল্পনা মাথা চারা দিতে শুরু করে। মহারাষ্ট্রে শিবসেনা সরকারকে কোণঠাসা করতেই কঙ্গনাকে তুরুপের তাস হিসেবে ব্যবহার করছেন অমিত শাহরা। তাতে সংঘেরও মদত রয়েছে বলে মনে করা হচ্ছে।

 বম্বে হাইকোর্টের স্থগিতাদেশ

বম্বে হাইকোর্টের স্থগিতাদেশ

মুম্বইয়ে কঙ্গনার বাড়ি ভাঙাতেও উদ্যত হয়েছিল বিএমসি। কিন্তু বম্বে হাইকোর্ট সেই রায়ে স্থগিতাদের দেয়। এক ধাক্কায় মুখ পুড়েছে শিবসেনার। তবে তরজা থামেনি। সঞ্জয় রাউতের সঙ্গে এখনও কঙ্গনার বিতণ্ডা।

English summary
Kangna Ranaut slams Uddhav Thackeray as Ravana in a fresh dig
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X