• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শ্রদ্ধেয় সোনিয়া গান্ধীজি, মহিলা হিসাবে আপনি কি...', মহারাষ্ট্র পর্ব নিয়ে ফের বিস্ফোরক কঙ্গনা

'ইতিহাস আপনার নীরবতাকে বিচার করবে', এই ভাষাতেই মহারাষ্ট্রে কংগ্রেসের জোট সরকারকে কাঠগড়ায় রেখে সোনিয়া গান্ধীকে এদিন নতুন করে তোপ দাগেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কয়েকদিন আগেই মুম্বইয়ের পালি হিলে কঙ্গনার কার্যালয় ভাঙার ঘটান নিয়ে ক্ষোভের আগুন কার্যত ধরে রেখেছেন অভিনেত্রী। বলিউডের কুইন চেনা মেজাজে এদিন একহাত নিলেন কংগ্রেসের সর্বভারতীয় সভানেত্রী সোনিয়া গান্ধীকে।

কঙ্গনার তোপ সোনিয়াকে

কঙ্গনার তোপ সোনিয়াকে

'শ্রদ্ধেয় সম্মানীয় কংগ্রেসের সর্বভরতীয় প্রেসিডেন্ট সোনিয়া গান্ধীজি.. মহিলা হিসাবে আপনার কি ক্ষোভ বা দুঃখ হচ্ছে না আমার সঙ্গে মহারাষ্ট্রে আপনার সরকার যে ব্যবহার করেছে, তা নিয়ে? আপনি কি আপনার সরকারকে বলতে পারেন না, যে ডক্টর আম্বেদকরের দ্বারা তৈরি সংবিধানের নীতি মেনে কাজ করতে?' এদিনের টুইটে সোনিয়া গান্ধীকে এভাবেই আক্রমণ শানান কঙ্গনা।

বিদেশিনী ইস্যুতে তোপ

বিদেশিনী ইস্যুতে তোপ

কঙ্গনা নিজের পর পর টুইটে লেখেন,, 'আপনি পশ্চিমে বড় হয়েছেন আর ভারতে থাকছেন। হয়তো আপনি জানেন মহিলাদের লড়াইয়ের কাহিনী। তবে আপনার সরকার যেভাবে একজন মহিলাকে হেনস্থা করছে আর আইন নিয়ে সম্পূর্ণ ছিনিমিনি খেলছে , তাতে ইতিহাস আপনার নীরবতাকে বিচার করবে। আশা করি এবার আপনি পদক্ষেপ নেবেন।' পরের টুইটে এইভাবেই তোপ দাগেন কঙ্গনা।

জমি ছাড়েননি কঙ্গনা!

জমি ছাড়েননি কঙ্গনা!

সোনিয়া সেনা বলে এর আগেই শিবসেনাকে কচাক্ষ করতে ছাড়েননি কঙ্গনা। এরপর এদিন, নতুন করে কঙ্গনা আরও একটি টুইটে লেখেন, 'মহান বাল ঠাকরে আমার আদর্শ ছিলেন। তাঁর একমাত্র ভয় ছিল কোনও দিন না শিবসেনা জোট গড়ে কংগ্রেস হয়ে যায়। , আমি জানতে চাই, আজকের পরিস্থিতি দেখলে তিনি কী বলতেন?'

মহিলা কমিশন নামছে ময়দানে!

মহিলা কমিশন নামছে ময়দানে!

এদিকে যে হিমাচল প্রদেশের ভূমিকন্যা কঙ্গনা, সেখানের রাজ্য মহিলা কমিশন কঙ্গনার সঙ্গে মুম্বইয়ের মাটিতে ঘটে যাওয়া ঘটনা নিয়ে ময়দানে নামছে। ঘটনার সুয়ো মটো কগনিজেন্স রেজিস্টার করে এবার কঙ্গনার বিরুদ্ধে হেনস্থার ঘটনা নিয়ে পদক্ষেপ নিতে চসেছে তারা।

দেশজুড়ে রাজনৈতিক ব্যক্তিত্বদের বিরুদ্ধে ঝুলছে ৪ হাজারের বেশি মামলা! 'ভয়াবহ’ বলল সুপ্রিম কোর্টের

English summary
Kangna Ranaut attacks Sonia Gandhi over her property damage and Shivsena row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X