• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা বনাম শিবসেনা সংঘাত ফের জোরদার! হাথরাস নিয়ে সঞ্জয় রাউতের তির অভিনেত্রীর দিকে

শিবসেনা বনাম কঙ্গনা রানাওয়াতে র সংঘাত বহুদিন ধরেই পারদ চড়িয়েছে জাতীয় রাজনীতির। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে কঙ্গনা, শিবসেনা সরকারকে খোঁচা দিয়ে বক্তব্য রাখেন। তারপর থেকেই চলেছে সংঘাত।

 সঞ্জয় রাউতের বার্তা কঙ্গনা ক্যাম্পকে টার্গেট করে..

সঞ্জয় রাউতের বার্তা কঙ্গনা ক্যাম্পকে টার্গেট করে..

এদিন এক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন, 'যাঁরা একজন অভিনেত্রীর অবৈধ নির্মাণ কাজ ভাঙার জন্য আমাদের বিরুদ্ধে সরব হয়েছিলেন, তাঁদের উচিত হাথরাস নিয়েও বক্তব্য রাখা।'

 হাথরাস নিয়ে কঙ্গনার বক্তব্য

হাথরাস নিয়ে কঙ্গনার বক্তব্য

এর আগে হাথরাস নিয়ে কঙ্গনা রানাওয়াত বক্তব্য রাখতে গিয়ে বলেন, আমার অগাধ আস্থা রয়েছে যোগী সরকারের উপর যেভাবে প্রিয়ঙ্কা রেড্ডির ঘটনার নিষ্পত্তি হয়েছে, সেভাবেই সেই আবেগের সঙ্গে এই মামলারও বিচার হোক।

কঙ্গনা বনাম শিবসেনা

কঙ্গনা বনাম শিবসেনা

এর আগে, কঙ্গনা বনাম শিবসেনার লড়াইউ তুঙ্গে ওঠে যখন মুম্বইতে কঙ্গনার অফিসকে অবৈধ নির্মাণের দায়ে ভেঙে দেয় মুম্বই পুরসভা। তার আগে থেকেই শিবসেনার সঙ্গে কঙ্গনার সংঘাত চরমে ছিল। মুম্বইকে 'মিনি পাকিস্তান অধিকৃত কাশ্মীর' তকমা দিয়ে কঙ্গনা সেনা ক্যাম্পের বিরুদ্ধে আওয়াজো তোলে। এরপরই পাল্টা সংঘাতের রাস্তায় নামে শিবসেনা।

 হাথরাস পরিস্থিতি

হাথরাস পরিস্থিতি

হাথরাস থেকে একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এলকার জেলাশাসক নির্যাতিতার বাবাকে হুমকি দিচ্ছেন মুখ না খোলার জন্য । ভিডিওর সত্যতা নিশ্চিত এখনও না হলেও, ভিডিওটি নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। অন্যদিকে, এদিন পুলিশ দাবি করেছে যে নির্যাতিতার ধর্ষণই হয়নি। তারা ফরেন্সিক রিপোর্টের জন্য অপেক্ষা করছেন। তারপরই এই মামলায় সমস্ত তথ্য বেরিয়ে আসতে পারে বলে খবর।

বিহার বিধানসভা নির্বাচনে অমিত শাহই কাণ্ডারী! পদ্মশিবিরের তরফে জোট-আসন নিয়ে কোন দায়িত্বে 'চাণক্য'

English summary
Kangana versus Sanjay Raut clash continues as Shivsena leaders targets actress on Hathras issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X