• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌হিন্দিতে কবিতা লিখে কৃষক আন্দোলন ও ‌ভারত বন্‌ধের বিরোধিতায় কঙ্গনা রানাওয়াত

এবার বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত মঙ্গলবার কৃষকদের ডাকা ভারত বন্‌ধ নিয়ে টুইট করলেন। কঙ্গনা এছাড়াও বন্‌ধের বিরোধিতা করে আধ্যাত্মিক গুরু সদগুরু জগ্গি বাসুদেবের কৃষক আন্দোলন নিয়ে চর্চার ভিডিও শেয়ার করেন। প্রসঙ্গত, কেন্দ্রের নতুন কৃষি বিল নিয়ে দিল্লিতে প্রতিবাদ দেখাচ্ছেন কৃষকরা।

‌হিন্দিতে কবিতা লিখে কৃষক আন্দোলন ও ‌ভারত বন্‌ধের বিরোধিতায় কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা তাঁর টুইটে বলেন, '‌আসো ভারতকে বন্ধ করে দিই, এমনিতেই এই নৌকায় ঝড়ের কোনও কমতি নেই, কিন্তু কুড়াল নিয়ে এসো ফুটো করে দিই, প্রত্যেকটি আশার রোজ মৃত্যু হয় এখানে।’‌ কঙ্গনা হিন্দিতে আরও লেখেন, '‌দেশভক্তদের বলো নিজের জন্য দেশের একটি টুকরো তুমিও চেয়ে নাও, চলে এসো রাস্তায় আর তুমিও ধর্নায় বসো, চলো আজকে এই গল্পটাই শেষ করে দিই।’‌ কৃষক আন্দোলন নিয়ে এভাবেই কঙ্গনা তাঁর সুর চড়িয়েছেন এবং তিনি যে এই ভারত বন্‌ধের বিরুদ্ধে তা বুঝিয়ে দিয়েছেন।

সম্প্রতি তিনি টুইটারে অভিনেতা তথা গায়ক দিলজিত দোসাঁঝের সঙ্গে কৃষক আন্দোলন নিয়ে বাকযুদ্ধে সরব হন। কঙ্গনা প্রথমে একটি ভুল টুইট করেন পরে নেটিজেনদের রোষের মুখে পড়ে তা সরিয়ে ফেলতে বাধ্য হন তিনি। কৃষক সংগঠনের ডাকা দেশজুড়ে ভারত বন্‌ধকে ঘিরে পুলিশি নিরাপত্তা চোখে পড়ার মতো। কৃষক নেতারা জানিয়েছেন যে জরুরি পরিষেবার ওপর এর কোনও প্রভাব পড়বে না এবং কাউকে জোর করে এই বন্‌ধ সমর্থন করারও প্রয়োজন নেই। প্রতিবাদী কৃষকরা দেশের প্রধান প্রধান রাস্তা অবরোধ করে রেখেছেন এবং টোল প্লাজাগুলি দখল করে নিয়েছেন চাক্কা জ্যামের সময়, যা সকাল ১১টা থেকে ৩টে পর্যন্ত চলবে।

শুভেন্দুর সঙ্গে বৈঠক 'বিদ্রোহী’ রাজীবের! সোশ্যাল মিডিয়ার প্রচারে জল্পনা রাজ্য রাজনীতিতে

English summary
Actress Kangana Ranaut against Bharat Bandh and farmers movement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X