• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'জয়াজি এটা যদি অভিষেক বা শ্বেতার সঙ্গে হত..', ঠান্ডা মাথায় অমিতাভ-জায়াকেও একহাত নিলেন কঙ্গনা

বলিউডে কঙ্গনার লড়াই মূলত ছিল নেপোটিজমের বিরুদ্ধে। তারকা সন্তানরা বলিউডে সহজে সুযোগ পাওয়া ও তাঁদের যোগ্যতা নিয়ে বহু সময় একাধিক প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। এবার সেরকমই দুই স্টার কিড অভিষেক ও শ্বেতা বচ্চনকে নিয়ে সুর চড়ালেন 'কুইন'। কারণ, এর আগে কঙ্গনাকে নিয়ে এদিন সংসদে সুর চড়াল জয়া বচ্চন।

রাজ্যসভায় উত্তেজিত বার্তা জয়ার

রাজ্যসভায় উত্তেজিত বার্তা জয়ার

রাজ্যসভায় এদিন জয়া বচ্চন বলিউড ও মাদক যোগ নিয়ে মুখ খুলেই বিজেপি সাংসদ রবি কিষণ কে এতহাত নেন। যে রবি কিষাণ , সোমবারই সংসদে বলিউডের সঙ্গে মাদক যোগ নিয়ে মুখ খোলেন। এরপরই জয়া বচ্চন জানান, রবি কিষণকে তোপ দেগে বলেন, এঁরা বলিউডে এসে নাম করছেন, আর সেই বলিউডকেই 'গাটার ' বলছেন। যে থালায় এঁরা খানস সেই থালাতেই ছেদ করেন।

 কঙ্গনা দিলেন পাল্টা তোপ

কঙ্গনা দিলেন পাল্টা তোপ

এরপরই জয়া বচ্চনকে একহাত নেন কঙ্গনা। তিনি একটি টুইটে লেখেন, ' জয়াজি আমার জায়গায় যদি আপনার ছেলে বা মেয়ে শ্বেতা থাকতেন, তাহলেও কি আপনি একই কথা বলতেন? .. ' কঙ্গনা প্রশ্ন তোলেন, শ্বেতাও যদি মাদক নিতেন, হেনস্থা হতেন কৈশোরে, তাহলেও কি জয়া বচ্চন এমন কথাই বলতেন সংসদে?

'যদি অভিষেকও একদিন ...'

'যদি অভিষেকও একদিন ...'

জয়া বচ্চনকে উদ্দেশ্য করে আরও একধাপ এগিয়ে কঙ্গনা লেখেন, ' আপনি কি একই কথা বলতেন, যদি অভিষেককে ক্রমাগত মশকরার পাত্র করে হেনস্থা করা হত, আর একদিন তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যেত? কিছুটা অনুকম্পা দেখা ন আমাদের দিকে। '

 কঙ্গনার মাদক নিয়ে বক্তব্য

কঙ্গনার মাদক নিয়ে বক্তব্য

এর আগে কঙ্গনা দাবি করেছিলেন যে, এনসিবি যদি বলিউডের অন্দরে মাদক যোগ নিয়ে তদন্তে নামে, তাহলে বহু নামী দামী ব্যক্তিত্ব ফেঁসে যাবেন। সেই টুইটে তিনি বলিউডকে 'বুলিউড' বলে মন্তব্য করেছিলেন।

Positive Story: পেট্রাপোল সীমান্ত দিয়ে ১২ মেট্রিকটন পদ্মার ইলিশ ঢুকল দেশে

'যে থালায় খান, সেই থালাতেই ফুটো করেন', বলিউড-মাদক যোগ নিয়ে জয়া বনাম রবির ধুন্ধুমার তর্ক-বিতর্ক

English summary
Kangana Ranaut Takes on Jaya Bachchan after attack on her gutter remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X