• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লোকসভায় হিমাচলে মান্ডি থেকে প্রার্থী হতে চাই, সরাসরি রাজনীতিতে যোগদানের ইচ্ছুক কঙ্গনা রানাউত

লোকসভায় হিমাচলে মান্ডি থেকে প্রার্থী হতে চাই, সরাসরি রাজনীতিতে যোগদানের ইচ্ছুক কঙ্গনা রানাউত
Google Oneindia Bengali News

২০২৪ সালে লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছে ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেছেন, জনগণ যদি চান ও বিজেপি যদি টিকিট দিতে ইচ্ছুক হয়, সেক্ষেত্রে তিনি মান্ডি আসন থেকে লোকসভা নির্বাচনে প্রার্থী হতে চান। রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়ে কঙ্গনা রানাউত বলেন, আমি সব ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে ইচ্ছুক।

রাজনীতিতে যোগ দিতে ইচ্ছুক অভিনেত্রী

রাজনীতিতে যোগ দিতে ইচ্ছুক অভিনেত্রী

অভিনেত্রী কঙ্গনা রানাউত বলেন, পরিস্থিতির ওপর সব কিছু নির্ভর করছে। সরকার যদি চায়, আমি সরাসরি রাজনীতিতে অংশগ্রহণ করি, সেক্ষেত্রে আমি বলতে চাই সব ধরনের পরিস্থিতির জন্য আমি প্রস্তুত। পাশাপাশি তিনি বলেন, হিমাচল প্রদেশের মানুষ যদি আমাকে সেবা করার সুযোগ দেন, তার থেকে সৌভাগ্য আমার জন্য আর কিছুই হতে পারে না। সামনেই হিমাচল প্রদেশের বিধানসভা নির্বাচন। সেখানে বিজেপির জয় হবে বলে মনে করছেন কঙ্গনা রানাউত।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘মহাপুরুষ’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ‘মহাপুরুষ’

সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়শী প্রশংসা করেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলেন, দুঃখজনক ঘটনা নরেন্দ্র মোদীর প্রধান প্রতিদ্বন্দ্বী রাহুল গান্ধী। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কোনও প্রতিদ্বন্দ্বী থাকার কথা নয়। হিমাচল প্রদেশে আসন্ন বিধানসভা নির্বাচন প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমার রাজ্যের মানুষ আপের মিথ্যা প্রতিশ্রুতিতে ভুলবে না। হিমাচলের মানুষের কাছে সৌরশক্তি রয়েছে। তারা নিজেদের সবজি নিজেরাই চাষ করেন। হিমাচলের মানুষের কাছে বিনামূল্যে পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি বা ফ্রিবিজ কাজ করবে না বলেই মনে করছেন কঙ্গনা রানাউত।

ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা

ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা

কঙ্গনা রানাউতকে খুব তাড়াতাড়ি রূপোলি পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ইমারজেন্সি ছবিতে কঙ্গনা রানাউত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনুপম খের, সতীশ কৌশিক, শ্রেয়াস তালপাড়ে এবং মিলিন্দ সোমানকে। ইতিমধ্যে সিনেমাটি বেশ কয়েকটি ট্রেলর প্রকাশ্যে এসেছে। কঙ্গনা রানাউতের ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয়ের প্রশংসা আসতে শুরু করেছে। তবে সিনেমাটি কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার এখনও দিন স্থির হয়নি।

হিমাচলে গেরুয়া শিবিরে দ্বন্দ্ব

হিমাচলে গেরুয়া শিবিরে দ্বন্দ্ব

লোকসভা নির্বাচনে অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেও বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা নিয়ে গেরুয়া শিবিরের অভ্যন্তরে দ্বন্দ্ব ক্রমশ প্রকাশ্যে আসতে শুরু করেছে। দ্বন্দ্ব মেটাতে বিজেপির সর্বভারতীয় সভাপতি হিমাচল প্রদেশে যান। সেখানে তিনি দফায় দফায় দলের অভ্যন্তরে বৈঠক করেছেন। জানা গিয়েছে, কুল্লুর নেতা মহেশ্বর সিং নাড্ডার নির্দেশে সিমলা গিয়েছেন। সেখানে তিনি নাড্ডার সঙ্গে কয়েক দফায় বৈঠকে বসেন। প্রাক্তন সাংসদ মহেশ্বর সিং অটল বিহারী বিজপেয়ীর ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন। তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। বিজপি নরোত্তম ঠাকুরকে আসন থেকে টিকিট দেওয়ার পর তীব্র প্রতিক্রিয়া দেখান মহেশ্বর সিং। তিনিও আলাদা করে মনোনয়ন জমা দেন।

ছয় রাজ্যে বিধানসভার উপনির্বাচন! বিজেপি ও NDA জোটের কাছে লিটমাস টেস্ট ছয় রাজ্যে বিধানসভার উপনির্বাচন! বিজেপি ও NDA জোটের কাছে লিটমাস টেস্ট

English summary
Kangana Ranaut expressed her desire to be a candidate from Himachal Mandi in the Lok Sabha
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X