• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি মুম্বই আসছি, সাহস থাকলে আটকে দেখান, শিবসেনা সাংসদকে চ্যালেঞ্জ কঙ্গনা রানাওয়াতের

মুম্বই পুলিশের সমালোচনা করে বৃহস্পতিবার একগুচ্ছ টুইট করেছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর এই টুইটের পরিপ্রেক্ষিতে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত জানিয়েছিলেন যে কঙ্গনার মুম্বইয়ে আসার প্রয়োজন নেই। শিবসেনা সাংসদের এই টুইটের মোক্ষম জবাব দিলেন কঙ্গনা। তিনি সঞ্জয় রাউতকে প্রকাশ্যে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন যে তিনি শীঘ্রই মুম্বই আসছেন।

আমি মুম্বই আসছি, সাহস থাকলে আটকে দেখান, শিবসেনা সাংসদকে চ্যালেঞ্জ কঙ্গনা রানাওয়াতের

কঙ্গনা তাঁর টুইটার থেকে শুক্রবার টুইট করে জানান তিনি ৯ সেপ্টেম্বর মুম্বই পৌঁছাচ্ছেন এবং সাহস থাকলে কেউ তাঁকে আটকে দেখাক। তিনি টুইটে বলেন, '‌আমি দেখতে পাচ্ছি আমাকে অনেকেই মুম্বই না ফিরে আসার জন্য হুমকি দিচ্ছে, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি যে আগামী সপ্তাহের ৯ সেপ্টেম্বর আমি মুম্বই আসছি, আমি বিমানবন্দরে অবতরণের আগে সময় জানিয়ে দেব, কারোর বাবার ক্ষমতা থাকলে আমায় আটকে দেখুক।’‌ বৃহস্পতিবর কঙ্গনা টুইট করে লেখেন, '‌সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন আমি যেন আর মুম্বই না ফিরি। মুম্বইয়ের রাস্তায় আজাদি গ্রাফিতির পর এবার প্রকাশ্য হুমকি। এই মুম্বইকে আমার কেমন যেন পাক অধিকৃত কাশ্মীরের মতো লাগছে?'‌

বর্তমানে কঙ্গনা নিজের মানালির বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সুশান্ত মৃত্যুর পরই তিনি এক এক করে টুইটের মাধ্যমে বলিউডের স্বজন পোষণ থেকে মাদক যোগ সবই তুলে ধরছেন।

গণতন্ত্র বাঁচাও,বাংলা বাঁচাও কর্মসূচিতে দিলীপ ঘোষ

সুশান্ত মামলার সঙ্গে জড়িয়ে গেল সৌরভের নাম! কীভাবে জেনে নিন

English summary
kangana ranaut challenge to shiv sena mp sanjay raut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X