• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা ‘‌পাগল’‌, তাঁকে পাক অধিকৃত কাশ্মীর সফরে পাঠানো হোক, কটাক্ষ সঞ্জয় রাউতের

বৃহস্পতিবার কঙ্গনা রানাওয়াত টুইটে জানিয়েছিলেন যে মুম্বইকে তাঁর প্রাক অধিকৃত কাশ্মীরের মতো মনে হয়। এই মন্তব্যের পর শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত অভিনেত্রীকে '‌পাগল’‌ বলে অভিহিত করেন।

কঙ্গনা ‘‌পাগল’‌, তাঁকে পাক অধিকৃত কাশ্মীর সফরে পাঠানো হোক, কটাক্ষ সঞ্জয় রাউতের

সঞ্জয় রাউত বলেন, '‌কঙ্গনা রানাওয়াত পাগল। তিনি যে পাত্রে খান ওই পাত্রেই থুতু ফেলেন। কিছু রাজনৈতিক দল তাঁকে এ বিষয়ে সাহায্য করছে।’‌ তিনি আরও বলেন, '‌তাঁকে পাক অদিকৃত কাশ্মীরে পাঠিয়ে দেওয়া হোক। সরকার এর জন্য তাঁর দু’‌দিনের সফরের অর্থ বহন করবে। যদি সরকার তা না করে, তবে আমরা প্রস্তুত রয়েছি পাক অধিকৃত কাশ্মীরে কঙ্গনার সফরের খরচ বহন করতে। আমাদের সরকার এমনিও বলে যে পাক অধিকৃত কাশ্মীর আমাদের অংশ। তাই উনি ঠিক কি বলতে চাইছেন।’‌ শিবসেনা সাংসদ আরও বলেন, '‌মোদী সাহেব সার্জিক্যাল স্ট্রাইক যদি পাক অধিকৃত কাশ্মীরে করেন, তবে কঙ্গনা কোন পক্ষকে সমর্থন করবেন?‌ তিনি কী জঙ্গিদের দিকে থাকবেন?‌ তাঁর এখন মানসিক স্থিতি কেমন?‌’‌

বৃহস্পতিবার থেকেই কঙ্গনা ও সঞ্জয় রাউতের মধ্যে বাকযুদ্ধ চলছে। এরই মধ্যে বিজেপি বিধায়ক রাম কদম দাবি করে বসেছেন যে শিবসেনা শাসিত মহারাষ্ট্র সরকার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে ড্রাগ মাফিয়াদের তথ্য প্রকাশ্যে আনা অভিনেতাদের নিরাপত্তা দিতে অস্বীকার করেছে। বিধায়কের এই মন্তব্যের পরই কঙ্গনা টুইট করে বলেন, '‌মুভি মাফিয়া গুন্ডাদের চেয়ে মুম্বই পুলিশকে এখন ভয় লাগছে’‌। তিনি হিমাচল সরকারের কাছ থেকে ও সরাসরি কেন্দ্রের থেকে নিরাপত্তা চেয়েছেন। গত সাত মাস যাবৎ তিনি মানালিতে নিজের পরিবারের সঙ্গেই রয়েছেন।

গণতন্ত্র বাঁচাও,বাংলা বাঁচাও কর্মসূচিতে দিলীপ ঘোষ

আমি মুম্বই আসছি, সাহস থাকলে আটকে দেখান, শিবসেনা সাংসদকে চ্যালেঞ্জ কঙ্গনা রানাওয়াতের

English summary
kangana is mental case said sanjay raut
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X