• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইয়ের বাড়ি ভাঙার সঙ্গে পুলওয়ামার ঘটনার তুলনা করে উদ্ধব ঠাকরেকে আক্রমণ কঙ্গনার

সম্প্রতি মুম্বইয়ের ভিওয়ান্ডিতে চারতলা বাড়ি ভেঙে পড়েছিল, তাতে মৃত্যু হয়েছিল প্রায় ৫০ জনের। আর সেই ঘটনা নিয়ে ফের সরব হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমনিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে ছত্রিশের আখড়া চলছে মহারাষ্ট্রের শাসক দলের সঙ্গে তাঁর। এবার এই ভিওয়ান্ডির ঘটনা নিয়ে কঙ্গনা আবার রাজ্যের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও সাংসদ সঞ্জয় রাউতকে একহাত নিলেন। অভিনেত্রীর দাবি, রাজ্য সরকারের চরম গাফিলতির ফলে ভিওয়ান্ডিতে বাড়ি ভেঙে ৫০ জনের মৃত্যু হয়েছে।

মুম্বইয়ের বাড়ি ভাঙার সঙ্গে পুলওয়ামার ঘটনার তুলনা করে উদ্ধব ঠাকরেকে আক্রমণ কঙ্গনার

কঙ্গনা এই বাড়ি ধসে পড়ার সঙ্গে পুলওয়ামার জঙ্গি হামলার তুলনা করেন। '‌কুইন’‌ অভিনেত্রী বলেন, '‌আমার বাড়ি ভাঙার চেয়ে বরং যদি আপনারা ওই বাড়িটির দিকে মনোযোগ দিতেন (‌যেটি সম্প্রতি ভেঙে পড়েছে)‌ তবে আজকে ওই ৫০ জন মানুষ জীবিত থাকতেন। পুলওয়ামায় পাকিস্তান যত সেনাদের খুন করেছে আপনাদের গাফিলতি তার চেয়েও বেশি মানুষ মারবে। একমাত্র ইশ্বরই জানেন মুম্বইয়ে কি হতে চলেছে।’‌ কঙ্গনা চিরাচরিত স্টাইলে টুইটেই তাঁর ক্ষোভ উগরে দিয়েছেন।

জাতীয় বিপর্যয় মোকাবিলা বিভাগ জানিয়েছে যে ১০ জন শিশু সহ ৪১ জন মারা গিয়েছে বাড়ি ভাঙার ঘটনায়। সোমবার ভোররাতে ভারী বৃষ্টিতে ভেঙে পড়ে ভিওয়ান্ডির ওই বহুতলটি। থানে থেকে ১০ কিমি দূরে পাওয়ারলুম শহরে অবস্থিত এই বহুতলটি। চারতলা বিশিষ্ট এই বহুতলে রয়েছে ৪০ টি ফ্ল্যাট ও ১৫০ জনের বাস। অন্যদিকে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে নিহত হয়েছিলেন ৪০ জন জওয়ান। পাকিস্তানের জৈশ–ই–মহম্মদ জঙ্গি গোষ্ঠী এই হামলার দায় নেয়। প্রসঙ্গত, কঙ্গনা রানাওয়াতের মুম্বইয় অফিসের একাংশ ভেঙে দেয় বিএমসি। বিএমসি দাবি করে যে ওই অংশটি অবৈধভাবে প্রসারিত করেছিলেন কঙ্গনা। এর আগে অভিনেত্রী মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করায় ক্ষিপ্ত হয়ে ওঠে শিবসেনা–কংগ্রেস জোট সরকার।

English summary
Kangana Ranaut attack Maharashtra Chief Minister Uddhav Thackeray in tweet over Mumbai house collap
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X