• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রত্যেক ভারতীয়ের সম্মতিতেই তৈরি হচ্ছে অযোধ্যার রাম মন্দির, অন্য সুর কমলনাথের

আর মাত্র চার দিন অপেক্ষা। তারপরেই অযোধ্যায় রাম মন্দির নির্মাণ শুরু হয়ে যাবে। তার আগে কংগ্রেস নেতা এবং মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ বলেছেন, দেশের সব ভারতীয়ের সম্মতি নিয়ে তবেই অযোধ্যায় রাম মন্দির তৈরি হচ্ছে। এর আগে দিগ্বিজয় সিং দাবি করেছিলেন প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীও চাইতেন অযোধ্যায় রাম মন্দির তৈরি হোক।

রাম মন্দির প্রসঙ্গে কমলনাথ

রাম মন্দির প্রসঙ্গে কমলনাথ

অযোধ্যায় রাম মন্দির নির্মাণের ঠিক চার দিন আগে কংগ্রেস নেতাদের মুখে শোনা যাচ্ছে অন্য সুর। মধ্য প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কংগ্রেস নেতা কমলনাথ দাবি করেছেন, ভারতবাসীর সম্মতি নিয়েই অযোধ্যায় রাম মন্দির তৈরি হচ্ছে। দীর্ঘদিন ধরেই েদশবাসীর ইচ্ছে ছিল অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হবে। সেটা বাস্তবায়িত হতে চলেছে এটা একমাত্র ভারতেই সম্ভব বলে দাবি করেছেন তিনি।

দিগ্বিজয় সিংয়ের দাবি

দিগ্বিজয় সিংয়ের দাবি

কমলনাথের সহযোগি দিগ্বিজয় সিং আগে দাবি করেছিলেন, প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীও চাইতেন অযোধ্যায় রাম মন্দির তৈরি হোক। তিনি মনে করেন প্রত্যেক ভারতবাসীই শ্রীরামের উপর বিশ্বাস করেন। মানুষের সেই বিশ্বাস বাস্তবে পরিণত হতে চলেছে বলে টুইট করেছিলেন দিগ্বিজয় সিং।

রাম মন্দিরের সূচনা যেকোনও সময় হতে পারে

রাম মন্দিরের সূচনা যেকোনও সময় হতে পারে

রামন্দির নির্মাণের সূচনার সময় নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। শুভক্ষণে সূচনা করা হচ্ছে না বলে জল্পনা শুরু হয়েছে। তবে দিগ্বিজয় সিং দাবি করেছেন অযোধ্যায় রাম মন্দির নির্মাণের সূচনা করার মতো পবিত্র কাজ আর হতে পারে না। যেকোনও সময় রাম মন্দিরের সূচনা হতে পারে।

 দ্বিধাবিভক্ত কংগ্রেস

দ্বিধাবিভক্ত কংগ্রেস

এদিকে অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে অন্য কথা বলতে শুরু করেছেন কপিল সিবলরা। তাঁরা অযোধ্যায় রাম মন্দির নির্মাোণের বিরোধিতা করে বলেছেন রাম একটি কাল্পনিক চরিত্র তাকে ভগবানের আসনে বসিয়ে পুজো করা হচ্ছে।

English summary
Kamalnath says Ram Temple constructed in Ayodhya with all Indian's consent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X