Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নোট বাতিলকে সমর্থন করেছিলেন, 'ভুল' বুঝতে পেরে ক্ষমাপ্রার্থী কামাল হাসান

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

প্রধানমন্ত্রী মোদীর নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করার জন্য় ক্ষমা চাইলেন অভিনেতা কামাল হাসান। একটি তামিল পত্রিকার কলমে সাধারণ মানুষের কাছে ক্ষমা চাইলেন তিনি। সেসময় কোনও কিছু চিন্তাভাবনা না করেই এমন মন্তব্য করেছিলেন বলে জানিয়েছেন তিনি। সেসময় তাঁর ধারনা ছিল এই সিদ্ধান্তে কালো টাকা থেকে দেশ মুক্তি পাবে বলে সম্পাদকীয় কলমে লিখেছেন তিনি।

নোট বাতিলকে সমর্থন করেছিলেন, 'ভুল' বুঝতে পেরে ক্ষমাপ্রার্থী কামাল হাসান

'আ বিগ অ্যাপোলজি' শীর্ষক প্রতিবেদনে কামাল হাসান লিখেছেন, 'আমি সেসময় মোদীর সিদ্ধান্তকে তাড়াহুড়োয় সমর্থন করেছিলাম। কিন্তু পরে আমার বেশ কয়েকজন বন্ধু বান্ধব ও অর্থনীতিবিদ আমার মতামতের সমালোচনা করেন। পরে আমার নিজেরও মনে হয়েছে, পরিকল্পনাটা ভাল হলেও, সেই সিদ্ধান্তকে রূপায়িত করার পদ্ধতিতে গলদ ছিল।'

অথচ এই কামাল হাসানই গত বছর টুইট করে দরাজ গলায় মোদীকে সমর্থন করেছিলেন। এই সিদ্ধান্তের জন্য মোদীকে কুর্নিশ জানিয়ে তিনি বলেছিলেন, রাজনীতির গণ্ডী ছাড়িয়ে এই সিদ্ধান্তকে উৎসবের মত পালন করা উচিত। সবথেকে বড় কথা, এই সিদ্ধান্ত সাধারণ করদাতাদের কাছে আশীর্বাদের মতই। কিন্তু বছর ঘুরতেই নিজের বক্তব্য থেকে সরে ক্ষমাপ্রার্থী হলেন তিনি।

কিছুদিন আগেই রাজনীতিতে আসার কথা ঘোষণা করেছেন কামাল হাসান। তবে কোন রাজনৈতিক দলে তিনি যোগ দেবেন নাকি পৃথক দল গঠন করবেন তা এখনও খোলসা করেননি তিনি। কিন্তু তিনি যে বিজেপির সঙ্গে যাচ্ছেন না, তা আগেই জানিয়েছেন । এবার নোট বাতিলকে সমর্থন করায় ক্ষমাপ্রার্থী হয়ে সেটাই প্রমাণ করে দিলেন দক্ষিণের সুপারস্টার। 

[আরও পড়ুন: শুধুমাত্র নাম দিয়েই রাজনীতিতে সফল হওয়া যায় না, কামালকে ঠুকলেন রজনীকান্ত]

English summary
Kamal Haasan in a Tamil magazine seeks apology from people for supporting demonetization last year.
Please Wait while comments are loading...